হবিগঞ্জে আ.লীগ নেতার লাশ উদ্ধার

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের বানিয়াচঙ্গে অরুণ দাশ (৬০) নামে এক আওয়ামী লীগ নেতার লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে খবর পেয়ে উপজেলার পশ্চিম পুকড়া গ্রামের বাগানবাড়ীর একটি পুকুর পাড় থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। পরে ছুরতহাল রিপোর্ট তৈরির পর ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহত অরুণ দাশ পুকড়া ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ও একই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য।

বানিয়াচং থানার (ওসি) রঞ্জন কুমার সামন্ত জানান, অরুণ দাশ গত সোমবার রাতে উপজেলার কবিরপুর গ্রামে একটি ধর্মীয় উৎসবে যান। এরপর থেকে তিনি আর বাড়িতে ফিরেননি। সকালে স্থানীয়রা তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

ওসি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাতের কোনো এক সময়ে দুর্বৃত্তরা তাকে হত্যা করেছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে দুর্বৃত্তদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

নিহত অরুণ দাশের ছেলে অনন্ত দাশ জানান, গ্রামের কিছু লোকের সঙ্গে তাদের জমিজমা সংক্রান্ত বিরোধ আছে। এরই জেরধরে এ হত্যাকা- সংঘটিত হতে পারে। তিনি তার বাবার হত্যার বিচার দাবি করেন। অতিরিক্ত পুলিশ সুপার শেখ সেলিম জানান, লাশের গায়ে বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে।

 

"