নিজস্ব প্রতিবেদক

  ২৬ জানুয়ারি, ২০২০

পাঁচ ডাকাত গ্রেফতার জামিনে বেরিয়ে ফের ডাকাতিতে ওরা!

রাজধানীতে আগ্নেয়াস্ত্র ও মোটরসাইকেলসহ গ্রেফতার হওয়া ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এর আগেও তারা গ্রেফতার হয়েছেন। জেল থেকে জামিনে বেরিয়ে তারা পুনরায় একই অপরাধে লিপ্ত হন। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি, ছিনতাই ও ডাকাতির একাধিক মামলা রয়েছে। গতকাল শনিবার রাজধানীর মিন্টো রোডে ডিএমপির মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ডিএমপির উপপুলিশ কমিশনার (মিডিয়া) মো. মাসুদুর রহমান।

গত ২৪ জানুয়ারি রাতে রাজধানীর খিলগাঁও ও নারায়ণগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। তারা হলেন মোস্তাফিজুর রহমান ওরফে মানিক, সুজন শেখ, ইমন, লিটন সরদার ও রমজান হোসেন। তাদের কাছ থেকে দুই রাউন্ড গুলিভর্তি একটি পিস্তল, তিনটি চাপাতি ও সাতটি বিভিন্ন ব্র্যান্ডের মোটরসাইকেল জব্দ করা হয়।

ডিএমপির উপকমিশনার মাসুদুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাত দলের সদস্যরা জানিয়েছেন, তারা আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র ব্যবহার করে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও শোরুমে ডাকাতি করতেন। এছাড়া তারা রাতে মোটরসাইকেলে চলাচলকারী ব্যক্তিদের আটকে তাদের কাছ থেকে মূল্যবান জিনিসপত্র, টাকা ও মোটরসাইকেল ছিনিয়ে নিতেন। ছিনিয়ে নেওয়া মোটরসাইকেলের চেসিস নম্বর পরিবর্তন করে ভুয়া রেজিস্ট্রেশন কাগজ তৈরি করে তারা গ্রাম এলাকায় বিক্রি করতেন। দীর্ঘদিন ধরে তারা এ অপরাধ কর্মকান্ড চালিয়ে আসছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close