নিজস্ব প্রতিবেদক

  ২৪ জানুয়ারি, ২০২০

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কনস্টেবলের আত্মহত্যা!

রাজধানীর মিরপুর পুলিশ লাইন্সে বুকে গুলিবিদ্ধ অবস্থায় কনস্টেবল শাহ আবদুুল কুদ্দুসের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে পুলিশ বলছে, কুদ্দুস তার নিজের রাইফেল দিয়ে বুকে গুলি করে আত্মহত্যা করেছেন। তবে অন্য কোনো ঘটনা আছে কিনা তা খতিয়ে দেখছে কাফরুল থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে মিরপুর ১৪ নম্বর পুলিশ লাইন মাঠে এই ঘটনা ঘটে।

কাফরুল থানার ওসি মো. সেলিমুজ্জামান জানান, বৃহস্পতিবার সাড়ে ভোর ৫টার পর শাহ আবদুুল কুদ্দুসের লাশটি উদ্ধার করা হয়েছে। নিজের নামে বরাদ্দ থাকা রাইফেল দিয়ে নিজেই নিজেকে গুলি করেছেন বলে মনে হচ্ছে। কুদ্দুস মিরপুর পুলিশ লাইন ব্যারাকে থাকতেন। মৃত্যুর আগে তিনি ফেসবুকে একটা স্ট্যাটাস দেন। ধারণা করা হচ্ছে, মৃত্যুর আগে নিজেই ফেসবুকে পোস্ট দিয়েছিলেন তিনি। সেখানে জানিয়েছেন পারিবারিক অশান্তির কারণেই তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন। তবে ঘটনার তদন্ত চলছে। ওই পুলিশ সদস্যের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

জানা গেছে, আবদুল কুদ্দুস পারিবারিক নানা সমস্যায় ভুগছিলেন। মৃত্যুর আগে তিনি ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘আমার মৃত্যুর জন্য কাউকে দায়ী করব না। আমার ভেতরের যন্ত্রণাগুলো বড় হয়ে গেছে, আমি আর সহ্য করতে পারছি না। প্রাণটা পালাই পালাই করছে...। তবে অবিবাহিতদের প্রতি আমার আকুল আবেদন, আপনারা পাত্রী পছন্দ করার আগে পাত্রীর মা ভালো কী না তা আগে খবর নেবেন। কারণ পাত্রীর মা ভালো না হলে পাত্রী কখনোই ভালো হবে না। ফলে আপনার সংসারটা হবে দোজখের মতো। সুতরাং সব সম্মানিত অভিভাবকদের প্রতি আমার শেষ অনুরোধ, এ বিষয়ে বিশেষভাবে গুরুত্ব দেবেন। আল্লাহ হাফেজ।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close