চট্টগ্রাম ব্যুরো

  ১৪ ডিসেম্বর, ২০১৯

চট্টগ্রামে বৃহত্তম ইয়াবা চালানসহ গ্রেফতার ৪

কক্সবাজার জেলার টেকনাফে অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও ৮ লাখ ১০ হাজার পিস ইয়াবাসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বাংলাদেশে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানে যত ইয়াবা উদ্ধার হয়েছে, তার মধ্যে সবচেয়ে বড় চালান এটি বলে জানিয়েছে র‌্যাব। গতকাল শুক্রবার ভোরে টেকনাফের রঙ্গিখালী এলাকায় অভিযান চালিয়ে ইয়াবার এ বৃহত্তম চালান উদ্ধার ও চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ এর চট্টগ্রাম জোন।

গ্রেফতারকৃতরা হলেন, নুর আলম ওরফে নুর হাফেজ, মো. সোহেল, সৈয়দ নুর এবং সৈয়দ আলম কালু। তাদের কাছ থেকে মোট ৮ লাখ ১০ হাজার পিস ইয়াবা, ছয়টি অস্ত্র ও ৭০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) মাহ্মুদুল হাসান মামুন বলেন, মিয়ানমার থেকে ইয়াবাগুলো এসেছে ভোররাতে। এগুলো রিসিভ করে নিয়ে যাওয়ার পথে আটক করা হয় চারজনকে। তাদের কাছে দুটি বিদেশি পিস্তলসহ ছয়টি অস্ত্র ও ৭০ রাউন্ড গুলি পাওয়া গেছে। গ্রেফতার হওয়া চারজনের মধ্যে নুর হাফেজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। নুর হাফেজ রোহিঙ্গা নাগরিক আবদুল হাকিম ডাকাতের সেকেন্ড ইন কমান্ড। আবদুল হাকিম ডাকাত নুর হাফেজের মাধ্যমে বাংলাদেশে ইয়াবা ব্যবসা করে আসছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close