প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৪ ডিসেম্বর, ২০১৯

সড়কে নিহত ২ শিক্ষার্থী

ধামরাইয়ে মাইক্রোবাস চাপায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং নোয়াখালীর চাটখিলে যাত্রীবাহী বাস চাপায় এক মাদ্রাসাছাত্রী নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো রিপোর্টÑ

ধামরাই (ঢাকা) : ঢাকার ধামরাইয়ে মাইক্রোবাস চাপায় মো. শাহীন হোসেন (২৬) নামে ইউরোপিয়ান ইউনিভার্সিটির এক শিক্ষার্থী নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সকাল ১০টায় ধামরাই উপজেলার ঢুলিভিটা বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. শাহীন হোসেন কুষ্টিয়া জেলার মিরপুর থানার বহলবাড়ীয়া গ্রামের মো. নজরুল সরদারের ছেলে। শাহীন ধামরাই বারবারিয়া আকিজ ফুড অ্যান্ড বেভারেজ কারখানায় সহকারী ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের পরিবারের সূত্রে জানা গেছে, শাহীন গতকাল সকালে বারবারিয়া থেকে একটি মোটরসাইকেলযোগে ইউরোপিয়ান ইউনিভার্সিটিতে বিএসসি ইঞ্জিনিয়ার চতুর্থ সেমিস্টারের পরীক্ষা দেওয়ার জন্য ঢাকার উদ্দেশে রওনা হয়ে ধামরাই ঢুলিভিটা বাসস্ট্যান্ডে পৌঁছালে পেছন দিকে একটি মাইক্রোবাস তাকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার করে। পরে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

নোয়াখালী : নোয়াখালীর চাটখিলে বাস চাপায় এক মাদ্রাসাছাত্রীর মৃত্যু হয়েছে। দুর্ঘটনার পর ঘাতক বাস আটক করে স্থানীয়রা। গতকাল শুক্রবার রামগঞ্জ যাওয়ার পথে চাটখিল ফায়ার সার্ভিসের সামনে জননী পরিবহনের একটি বাস ওই ছাত্রীকে চাপা দেয়। নিহত নুসরাত (৮), উপজেলার পোরকোট ইউনিয়নের দশঘরিয়া গ্রামের নুর হোসেনের মেয়ে এবং একই এলাকার রামদেদপুর বাইতুন উলুম মাদ্রাসার ছাত্রী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close