নিজস্ব প্রতিবেদক

  ১৪ ডিসেম্বর, ২০১৯

খালেদার মুক্তির ভাবনাটাই আইনের পরিপন্থি

গণপূর্তমন্ত্রী

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, খালেদা জিয়া দুর্নীতির দায়ে কারাদন্ডপ্রাপ্ত হয়েছেন। এ দুর্নীতির দায় থেকে সরকার তাকে মুক্ত করে দেবে, এ কথা ভাবা যেমন আহাম্মকি এবং সেটা আইনেরও পরিপন্থি। মহান বিজয় দিবস উপলক্ষে গতকাল শুক্রবার সাভার জাতীয় স্মৃতিসৌধের পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম পরিদর্শনকালে গণপূর্তমন্ত্রী এসব কথা বলেন।

গণপূর্তমন্ত্রী বলেন, কোনোভাবেই কোনো দুর্নীতিবাজ বা দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত ব্যক্তিকে সরকারের সাহায্য করার প্রশ্ন ওঠে না। তাছাড়া এটি আদালতের বিবেচনার বিষয়। খালেদা জিয়াকে জামিন দেওয়ার মতো উপযুক্ত কারণ পাননি প্রধান বিচারপতির নেতৃত্বে আপিল বিভাগের বিচারপতিরা। তাই তারা সর্বসম্মতিক্রমে তার জামিনের আবেদন খারিজ করে দিয়েছেন। তিনি আরো বলেন, বিএনপি রাজনৈতিকভাবে এখন দেউলিয়া হয়ে গেছে, তাদের আন্দোলনের হুমকিতে সরকার ভীত নয়। আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই।

জাতীয় স্মৃতিসৌধ পরিদর্শনকালে মন্ত্রীর সঙ্গে ছিলেন গৃহায়ন ও গণপূর্ত অধিদফতরের প্রধান প্রকৌশলী শাহাদাত হোসেন, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসলে উদ্দিন আহম্মদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শঙ্কর কুমার মালো, উপবিভাগীয় প্রকৌশলী আবু হায়াত মোহাম্মদ শাকিউল আজম, উপসহকারী প্রকৌশলী মিজানুর রহমান প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close