নিজস্ব প্রতিবেদক

  ১৩ ডিসেম্বর, ২০১৯

মোটরসাইকেলে আগুন

ফখরুল-রিজভীসহ আসামি ১৩৫

দুর্নীতির মামলায় দন্ডিত খালেদা জিয়ার জামিন শুনানির আগের দিন সুপ্রিম কোর্ট এলাকায় তিনটি মোটরসাইকেল পোড়ানোর ঘটনায় শাহবাগ থানায় দুটি মামলা করেছে পুলিশ। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে দুই মামলাতেই আসামি করা হয়েছে বলে ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের উপপুলিশ কমিশনার সাজ্জাদুর রহমান জানিয়েছেন। গতকাল বৃহস্পতিবার তিনি বলেন, একটি মামলায় আসামির সংখ্যা ৭০ জন এবং অন্যটিতে ৬৫ জন। শাহবাগ থানার এসআই ছামসুল রহমান ও এসআই ইদ্রিস আলী বাদী হয়ে গত বুধবার রাতে মামলা দুটি করেছেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

সুপ্রিম কোর্টের আপিল বিভাগে বৃহস্পতিবার সকাল থেকে জিয়া দাতব্য ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদনের ওপর শুনানি চলে। গত সপ্তাহের শুনানিতে আদালত কক্ষে বিএনপিপন্থি আইনজীবীরা ব্যাপক হট্টগোল করায় বুধবার থেকেই সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ ও আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। এর মধ্যেই বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে জাতীয় ঈদগাহের দক্ষিণ-পূর্ব কোণে একটি, ঈদগাহর প্রধান ফটকের সামনে একটি ও বার কাউন্সিলের সামনে মোট তিনটি মোটরসাইকেল জ্বলতে দেখা যায়। তবে কারা সেসব মোটরসাইকেলে আগুন দিয়েছে, ওই মোটরসাইকেলের মালিক কারা- সেসব বিষয়ে তখন কোনো তথ্য দিতে পারেননি প্রত্যক্ষদর্শীরা।

শাহবাগ থানার পরিদর্শক (পেট্রোল) আবুল বাশার বলেন, তিনি জাতীয় প্রেস ক্লাবের সামনের সড়কে ছিলেন, আগুন দেখে দ্রুত ঘটনাস্থলে চলে আসেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নেভায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close