চট্টগ্রাম ব্যুরো

  ১২ ডিসেম্বর, ২০১৯

চট্টগ্রামে নারী উত্ত্যক্তকারী চলন্ত বাসের চাকায় পিষ্ট

চট্টগ্রামে এক নারী উত্ত্যক্তকারী জনতার ধাওয়া খেয়ে চলন্ত বাস থেকে লাফ দিয়ে পালাতে গিয়ে চাকার নিচে পিষ্ট হয়ে মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকাল পৌনে ৯টার দিকে নগরীর বাকলিয়া এলাকায় শাহ আমানত সেতুর উত্তর প্রান্তে এ দুর্ঘটনা ঘটে। মৃত মো. ইসমাইল (২৫) চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার পশ্চিম ডলু গ্রামের নুরুল ইসলামের ছেলে। সে চট্টগ্রামের সীতাকু-ের ফৌজদারহাট এলাকায় ইসমাইল দিনমজুরের কাজ করত বলে জানিয়েছেন ঘটনার তদন্তকারী বাকলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. কারিমুজ্জামান।

ঘটনার ব্যাপারে বাকলিয়া থানার ওসি মো. নেজাম উদ্দিন বলেন, বাসচালকের সহকারী আজিজসহ আটক চারজনের বক্তব্য নিয়েছি। চারজনের বক্তব্যই প্রায় অভিন্ন। তারা জানিয়েছেন, দুই বোন এবং এক বোনের ছেলে পটিয়া থেকে বাসে ওঠেন। দুই বোনের সামনের আসনে ছেলে বসেন এবং পেছনের সিটে ছিলেন ইসমাইল। সে (ইসমাইল) বারবার পেছন থেকে সামনের সিটের মাঝখানের ফাঁকা জায়গা দিয়ে দুই বোনের গায়ে হাত দিচ্ছিল। তারা বিষয়টি সামনের সিটে বসা ছেলেকে জানান। এ সময় হট্টগোল শুরু হয়। কেউ কেউ ৯৯৯-এ ফোন দেওয়ার কথা বলেন। কয়েকজন গিয়ে ইসমাইলকে ধরে ফেলেন। সে চলন্ত বাস থেকে দ্রুত নামার চেষ্টা করলে পড়ে যায় এবং বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বাকলিয়া থানার ওসি বলেন, তার মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। বাসটি পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। বাসচালকের সহকারী আজিজ প্রকাশ সাকিব (২৫), দুই নারীসহ চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। পুুলিশ জানায়, আটক চারজনের বক্তব্য এবং প্রত্যক্ষদর্শী কয়েকজনের কথার মধ্যে মিল পাওয়া গেছে। তারপরও তাকে ধাক্কা দেওয়া হয়েছে নাকি ইসমাইল লাফ দিয়ে পড়েছে, পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close