গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

  ১৬ নভেম্বর, ২০১৯

ছাত্রীকে অপহরণ চেষ্টায় মামলা গ্রেফতার ১০

ময়মনসিংহের গৌরীপুরে এক কলেজছাত্রীকে বাড়ি থেকে অপহরণ চেষ্টার ঘটনায় ৩৯ জনকে আসামি করে গৌরীপুর থানায় মামলা হয়েছে। গতকাল শুক্রবার ওই কলেজছাত্রীর বাবা বাদী হয়ে মামলাটি করেন।

মামলার বিবরণে জানা গেছে, ওই কলেজছাত্রীর বাড়ি উপজেলার রামগোপালপুর ইউনিয়নের দামগাঁও গ্রামে। সে গৌরীপুর সরকারি কলেজের উচ্চমাধ্যমিক শ্রেণির দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। কলেজে আসা যাওয়ার পথে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করতো একই ইউনিয়নের ধরুয়া রামনাথপুর গ্রামের খাইরুল ইসলামের ছেলে আশিক। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে সালিস-বৈঠক হলেও আশিক ওই ছাত্রীকে উত্ত্যক্ত করা থেকে বিরত হয়নি। সম্প্রতি পরিবারের লোকজন ওই ছাত্রীর বিয়ে ঠিক করলে বিষয়টি আশিক জানতে পারে। পরে বৃহস্পতিবার রাতে আশিকের নেতৃত্বে একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে ওই ছাত্রীর বাড়িতে হামলা করে তাকে অপহরণের চেষ্টা চালায়। ওই সময় পরিবারের লোকজন ডাক-চিৎকার শুনে গ্রামবাসী ঘটনাস্থলে এসে দুর্বৃত্তদের ঘেরাও করে ১০ জনকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে ওই রাতেই গৌরীপুর থানার এসআই জামাল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম আটককৃতদের থানায় নিয়ে আসেন। আটককৃতরা হলো জিয়ারুল ইসলাম, আজিজুল হাকিম সুমন, মো. শরীফুল ইসলাম রিয়াদ, মোজাম্মেল হক, আশরাফুল ইসলাম, রাজিব মিয়া, হিমেল মিয়া, শরীফ মিয়া, মো. রাজন মিয়া ও রোমান। গৌরীপুর থানার এসআই মো. জামাল হোসেন বলেন, কলেজছাত্রী অপহরণ চেষ্টার ঘটনায় মামলা হয়েছে। পুলিশ আটক ১০ জনকে গ্রেফতার করে কোর্টে চালান দিয়েছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম মিয়া বলেন, কলেজছাত্রীকে জবানবন্দি নেওয়ার জন্য আদালতের হেফাজতে দেওয়া হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেফতার করার জন্য অভিযানে অব্যাহত রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close