কুষ্টিয়া প্রতিনিধি

  ০৮ নভেম্বর, ২০১৯

কুষ্টিয়ায় হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

কুষ্টিয়ার মিরপুর থানায় ভায়রাকে (স্ত্রীর বোনজামাই) হাতুড়ি দিয়ে আঘাত করে হত্যার দায়ে লালন গাজী (৩৫) নামে কাঠমিস্ত্রির মৃত্যুদন্ড দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী জনাকীর্ণ আদালতে আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্ত ব্যক্তি হলেন মিরপুর উপজেলার চিথলিয়া গ্রামের মকবুল গাজীর ছেলে কাঠমিস্ত্রি লালন গাজী।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১৪ মার্চ দুপুর পৌনে ১২টায় মিরপুর খন্দরবাড়িয়া পৌর পশুহাটের পান বাজারে চেনি মোল্লাকে লালন গাজী আগে থেকে সৃষ্ট দাম্পত্য কলহের জের ধরে হাতুড়ি দিয়ে মাথায় ও ঘাড়ে আঘাত করে রক্তাক্ত জখম করে।

স্থানীয়রা আহত চেনি মোল্লাকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের ভাই মিরাজুল ইসলাম মেনি মোল্লা বাদী হয়ে মিরপুর থানায় হত্যা মামলা করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৭ সালের ৩১ আগস্ট আসামি লালন গাজীর বিরুদ্ধে নরহত্যার অভিযোগ এনে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।

আদালতের সরকারি কৌঁসুলি অনুপ কুমার নন্দী জানান, হাতুড়িপেটায় নিজ ভায়রাকে হত্যার দায়ে আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আসামি লালন গাজীকে মৃত্যুদন্ডে দন্ডিত করেন আদালত।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close