কুষ্টিয়া প্রতিনিধি

  ১৮ অক্টোবর, ২০১৯

তৃণমূল থেকে শুদ্ধি অভিযান হবে : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, আমাদের দলের কিছু নেতাকর্মীর কারণে জননেত্রী শেখ হাসিনাকে বিব্রত হতে হয়। ওইসব নেতাকর্মী লোভ লালসায় বঙ্গবন্ধুর আদর্শের কথা ভুলে যান। তৃণমূল থেকে শুদ্ধি অভিযান হবে। গতকাল বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়া জেলা কৃষক লীগের ত্রিবার্ষিক সম্মেলনে হানিফ এ কথা বলেন। কুষ্টিয়া জেলা স্টেডিয়ামের পাশে অনুষ্ঠিত এ সম্মেলনে তিনি প্রধান অতিথির বক্তব্য দেন। বুয়েটছাত্র আবরার হত্যার প্রসঙ্গে টেনে আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘হত্যাকারীদের পশুর সঙ্গেও তুলনা করা ঠিক হবে না। এতে পশুদেরও অপমান করা হবে। আমি ব্যথিত, আমি এই রাজনীতি চাই না। সংগঠন করতে হলে মানবিক হতে হবে। অন্যের সম্পদ ভোগ, জায়গা দখল করা চলবে না। আবরার ফাহাদ হত্যাকান্ডের ব্যাপারে ঐক্যফ্রন্টের ভূমিকা নিয়ে মাহবুব-উল আলম হানিফ বলেন, ঐক্যফ্রন্ট আবরার ইস্যু নিয়ে মাঠে নেমে মাঠ গরম করতে চাচ্ছে। কিন্তু আওয়ামী লীগের লাখ লাখ নেতাকর্মী তা হতে দেবে না।

উন্নয়নের সঙ্গে দুঃখ-কষ্টও আছে জানিয়ে হানিফ বলেন, শেখ হাসিনার সময়ে এই ১০ বছরে যে উন্নয়ন হয়েছে, বঙ্গবন্ধুর আমল ছাড়া কোনো সরকারই তার ১০০ ভাগের ১০ ভাগও করেনি। বিশ্বের কাছে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি বলেন, আওয়ামী লীগ কি কচুপাতার পানি যে টোকা দিলেই পড়ে যাবে? ধাক্কা দিয়ে পতন ঘটানো সম্ভব নয়। কেউ অনৈতিক কাজ করলে তার আশ্রয় দলে হবে না জানিয়ে হানিফ বলেন, দলের মধ্যে আগাছা-পরগাছা দূর করা হবে।

সম্মেলনে কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের এমপি আ ক ম সরওয়ার জাহান বলেন, মুখে বঙ্গবন্ধুর আদর্শের কথা বলে বোয়াল মাছের মতো যা পাব তাই খাব, তা হবে না।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close