পোষা কুকুরের গুলিতে মালিক আহত!

প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

পোষা কুকুর মলিকে সঙ্গে নিয়ে গাড়ি চালাচ্ছিলেন টিনা ¯িপ্রঙ্গার। সামনে লেভেল ক্রসিং দেখে হার্ড ব্রেক কষে বসেন ৪৪ বছর বয়স্ক টিনা। সঙ্গে সঙ্গে পাশের সিটে বসা মলি তার মালিককে লক্ষ্য করে গুলি চালায়! ফলে বাম পায়ে গুলিবিদ্ধ হন কুকুরটির মালিক!

শুনতে অবাক লাগলেও এমনই এক ঘটনা ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের ওকলাহোমায়। ঘটনার আকস্মিকতায় স্তম্ভিত হয়ে যান টিনার স্বামী ব্রেন্ট পার্কস (৬৯)। দ্রুত হাসপাতালে নিয়ে যান স্ত্রীকে। পরে পুলিশকে ফোন করেন ব্রেন্ট। ফোনে অভিযোগ করে বলেন, তাদের পোষা কুকুর তার স্ত্রী টিনাকে গুলি করেছে। এতে মারাত্মক জখম হয়েছেন টিনা।

এমন অভিযোগ পেয়ে স্বভাবতই অবাক হয় পুলিশ। কুকুর গুলি চালিয়েছে, এই অভিযোগ কিছুতেই হজম হচ্ছিল না তাদের। তারা প্রথমে ধারণা করেন, ব্রেন্ট নিজেই তার স্ত্রীকে গুলি করে পোষা কুকুরের ওপর দোষ চাপাচ্ছেন। তাই প্রকৃত সত্য উদ্ঘাটনে তদন্তে নামেন তারা। পরে তদন্তে বেরিয়ে আসে মূল ঘটনা। চলন্ত গাড়ির সেন্ট্রাল কনসোলের মধ্যে ২২ ক্যালিবারের হ্যান্ডগান লোড করা ছিল। ব্রেক কষতেই শরীরের নিয়ন্ত্রণ হারিয়ে কনসোলের ওপর ঝাঁপিয়ে পড়ে মলি। ফলে বন্দুকের ট্রিগারে চাপ লেগে গুলি বেরিয়ে যায়। আর এতেই গুলিবিদ্ধ হয়েছেন কুকুরটির মালিক টিনা।

"