প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৪ অক্টোবর, ২০১৯

ধামরাই ও বাগেরহাটে শিশু ধর্ষণের চেষ্টা আটক ১, মামলা

বাগেরহাটে ৯ বছরের শিশুকে এবং ধামরাইয়ে চার শিশুকে হাত-পা বেঁধে দলবদ্ধ ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে দুই অভিযুক্তকে আটক এবং থানায় মামলা দায়ের করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো রিপোর্টÑ

বাগেরহাট : বাগেরহাটের শরণখোলা উপজেলায় মালিয়া রাজাপুর গ্রামে ইজিবাইকে তুলে ৯ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সাব্বির তালুকদার (২৫) নামে এক বখাটের নামে থানায় মামলা হয়েছে। গত শনিবার রাতে মেয়েটির ফুফু রুনা বেগম বাদী হয়ে উপজেলার মালিয়া রাজাপুর গ্রামের আবুল তালুকদারের ছেলে সাব্বিরের নামে মামলাটি দায়ের করেন। ভিকটিমের জবানবন্দি রেকর্ড করার জন্য গতকাল রোববার দুপুরে বাগেরহাট আদালতে পাঠিয়েছে পুলিশ। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার দুপুর সাড়ে ১২টায়।

মামলার বাদী রুনা বেগম জানান, শিশুটি দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। তার বাবা চট্টগ্রামে শ্রমিকের কাজ করেন। তিনি আরো জানান, মামলার পর সাব্বির আমাদের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে। তারা এলাকার প্রভাবশালী। ভয়ে তাদের বিরুদ্ধে কেউ কথা বলে না। শরণখোলা থানার ওসি এস কে আবদুল্লাহ আল সাইদ বলেন, আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।

ধামরাই (ঢাকা) : ঢাকার ধামরাই পৌরসভার ৬নং ওয়ার্ডে মহল্লার চার থেকে পাঁচ বছরের চার শিশুকে হাত-পা বেঁধে দলবদ্ধ ধর্ষণের চেষ্টা অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় মেয়ের বাবা ও চাচা মিলে বাদী হয়ে ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ গিয়ে অভিযুক্ত আসামি মো. আফছার উদ্দিনকে (৫৫) আটক করে। বাকিদের আটকের চেষ্টা চলছে।

গত শনিবার বেলা ১১টার দিকে ধামরাই পৌরসভার আমবাগান মহল্লা আফছারের তিনতলা বাড়িতে এই ঘটনাটি ঘটে। আফছার উদ্দিনের বাড়ি ধামরাই পৌর-শহরের আমবাগান মহল্লার মো. ওফাজুদ্দিনের ছেলে। তবে বাকিদের নাম ঠিকানা কিছুই জানাতে পারেনি শিশুরা।

এই বিষয়ে ভুক্তভোগী এক শিশুর বাবা বলেন, ‘আমার মেয়ে ও ভাতিজিসহ পাশের বাসার আর দুজন মিলে বাড়ির পাশে খেলা করছিল। এই সময় আফছারসহ আর তিনজন আমার তাদের মজা খাওয়ার কথা বলে আফছার উদ্দিনের তিনতলা বাসায় নিয়ে হাত-পা বেঁধে ধর্ষণের চেষ্টা করে। শিশুদের চিৎকারে আশপাশের লোকজন গিয়ে তাদের উদ্ধার করে। আমি এই নর পিচাসের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করি।’ বিষয়টি নিশ্চিত করে ধামরাই থানার উপপরিদর্শক মো. মাহিদুল ইসলাম বলেন, বাকি আসামিদের ধরার চেষ্টা চলছে। মামলার প্রস্তুতি চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close