টেকনাফ প্রতিনিধি

  ১৩ অক্টোবর, ২০১৯

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ ২ ইয়াবা কারবারি নিহত

কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গাসহ দুজন নিহত হয়েছে। গতকাল শনিবার ভোরে টেকনাফ সদর ইউনিয়নের পর্যটন বাজারের উত্তর পূর্বে মালিরমারছড়া নামক পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থলে দুটি এলজি, চার রাউন্ড শটগানের তাজা কার্তুজ ও ৫ হাজার পিস ইয়াবা পাওয়া গেছে। পুলিশের দাবি, নিহত দুজনই তালিকাভুক্ত ইয়াবা কারবারি। তাদের বিরুদ্ধে থানায় মাদক আইনে একাধিক মামলা রয়েছে।

নিহতরা হলেন টেকনাফের হাতিয়ার গুনার হাজী হামিদ হোসেনের ছেলে আহাম্মদ হোসেন (৪৫) ও নয়াপাড়া মৌচনী শরণার্থী ক্যাম্পের ডি-ব্লকের বল্কের বাসিন্দা কালা মিয়ার ছেলে আবদুর রহমান (৪৬)।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস বলেন, শনিবার ভোররাতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী ও ছয় মামলার পলাতক আসামি আহম্মদ হোসেন ও আবদুর রহমানকে আটক করে পুলিশের একটি টিম। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী ভোরে ওই পাহাড়ি এলাকায় ইয়াবা ও অস্ত্র উদ্ধার করতে গেলে সেখানে আগে থেকে ওতপেতে থাকা অস্ত্রধারী ইয়াবা ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে অস্ত্রধারীরা পালিয়ে যায়। গোলাগুলির পর ঘটনাস্থল থেকে আহম্মদ ও রহমানকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে পাঠান। সেখানে তারা মারা যান। ময়নাতদন্তের জন্য তাদের লাশ কক্সবাজার হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close