আ.লীগের ত্যাগী কর্মীরাই দলের প্রাণ

পর্যটন প্রতিমন্ত্রী

প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৯, ০০:০০

হবিগঞ্জ প্রতিনিধি

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী বলেছেন, ‘দলীয় নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে। আমি নিজে মন্ত্রী হয়ে স্ত্রী, ভাইসহ আত্মীয়দের নিয়ে প্রভাব বিস্তার করিনি। এ কারণে আমি পরিবারের কাছে সমালোচিত।’ গতকাল মঙ্গলবার দুপুরে মাধবপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, আওয়ামী লীগের ত্যাগী কর্মীরাই

দলের প্রাণ। ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা কমিটিতে ত্যাগী ও সৎ নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে। আমাদের মধ্যে ক্রটি-বিচ্যুতি হতে পারে, তা শোধরে চলতে হবে। দল কারো ব্যক্তিগত ইচ্ছায় ও স্বেচ্ছাচারিতায় চলতে পারে না। দলের নাম ভাঙিয়ে কেউ দুর্নীতিসহ অসৎ কোনো কাজে লিপ্ত থাকলে তাদের ছাড় দেওয়া হচ্ছে না। এ ছাড়া প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে দুর্নীতিমুক্ত ও সন্ত্রাসমুক্ত করতে কঠোর হয়েছেন।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আবদুর নূরের সভাপতিত্বে ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ আতিকুর রহমান আতিকের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মিসভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন সহসভাপতি রহম আলী, আবদুর রাজ্জাক, জাহেদ খান, যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম, আলাউদ্দিন, এখলাছুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোজাহিদ বিন ইসলাম, মাধব রায়, ভাইস চেয়ারম্যান মজিব উদ্দিন তালুকদার ওয়াসিম, আওয়ামী লীগ নেতা আবু তাহের লষ্কর, নাসির খান, বাবুল খান, অপু চৌধুরী, তোফাজ্জল হোসেন ছুরুক, আবদুল হাই, যুবলীগ সভাপতি ফারুক পাঠান, যুবলীগ নেতা সাব্বির হাসান, চেয়ারম্যান আরিফুর রহমান, মহিলা আওয়ামী লীগ সভাপতি রোকেয়া বেগম প্রমুখ।

 

"