ফতুল্লায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা : আটক ১

প্রকাশ : ০৮ অক্টোবর ২০১৯, ০০:০০

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক জেনারেটর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। গত রোববার রাতে ফতুল্লার হাজীগঞ্জ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম মাহমুদুল হক বাবলু (৫১)। তিনি হাজীগঞ্জ এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে। এ হত্যার ঘটনায় রাকিব নামে এক যুবককে আটক করেছে পুলিশ। সে তল্লা সুপারিবাগ এলাকার বেনু মিয়ার ছেলে।

নিহতের ছোট ভাই খোকন জানান, বাবলু হাজীগঞ্জ বাজারে টিভি-ফ্রিজ মেরামতের দোকান পরিচালনার পাশাপাশি জেনারেটর ব্যবসা করতেন। রোববার রাত ২টায় দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে সন্ত্রাসী আলম, রাকিব, খালেক ও পলাশসহ অজ্ঞাত আরো কয়েকজন বাবলুকে পিটিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শহরের খানপুর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায়, আটক রাকিবসহ চারজনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে বলে জানান তিনি।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সেলিনা আক্তার জানান, হাসপাতালে আনার আগেই তার (বাবলু) মৃত্যু হয়েছে।

নিহতের খালু অ্যাডভোকেট আবদুল মজিদ খোন্দকার জানান, বাবলু পেশায় একজন ইলেকট্রনিক্স মেকানিক ও জেনারেটর ব্যবসায়ী। বছর খানেক ধরে তল্লা এলাকার বেনু মিয়ার ছেলে আলম ও তার ভাইয়েরা জোর করে বাবলুর জেনারেটর ব্যবসা দখল করার চেষ্টা করছে। ব্যবসা দখল করতে না পেরেই তারা রাতে তাকে হত্যা করেছে বলে প্রতীয়মাণ হচ্ছে।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হত্যাকান্ডের কারণ জানার তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় রাকিব নামে একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি ও জড়িতদের আটকের চেষ্টা চলছে।

"