হাঙ্গরের জন্য কনসার্ট!

প্রকাশ : ০৮ অক্টোবর ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

৫০ বছরের ক্যারিয়ারে পৃথিবীর বিভিন্ন প্রান্তে পারফর্ম করেছে রক ব্যান্ড কিস। তবে এবার তারা গাইতে যাচ্ছে হাঙ্গরের জন্য।

অবাক লাগলেও আগামী ১৮ নভেম্বর দক্ষিণ অস্ট্রেলিয়ার উপকূলে সত্যিই হাঙ্গরদের জন্যই গাইবে কিস। এক সাবমেরিনে গান গাইবেন তারা। ব্যান্ড দলের আটজন ভক্ত উপভোগ করতে পারবেন সেই কনসার্ট।

আবাসনের অনলাইন বাজার এয়ারবিএনবি’র প্রচারের অংশ হিসেবে ব্যতিক্রমী এই কনসার্টের আয়োজন করা হয়েছে। বার্তা সংস্থা এপি বলছে, দক্ষিণ অস্ট্রেলিয়ার উপকূলে আলাদা জাহাজে অবস্থান করবে ব্যান্ড কিস এবং তাদের ভক্তরা। হাঙ্গরের আনাগোনা বেশি রয়েছে এমন জায়গায় আটজন ভক্তকে একটি সাবমেরিনে করে পানির নিচে নামিয়ে দেওয়া হবে। পানির নিচে স্পিকার ব্যবহার করে গাইবেন তারা। আয়োজকরা আশা করছেন, পানিতে ডুবে থাকা আটজন ভক্ত এবং হাঙ্গরদের জন্য গানের সাউন্ড বেশ শ্রুতিমধুরই হবে।

এই ব্যান্ডের লিড ভোকালিস্ট পল স্ট্যানলি বলেন, আমি সামান্য অবাক হয়েছিলাম। তবে তারা ব্যাখ্যা করলেন যে, হাঙ্গরেরা কম ফ্রিকোয়েন্সিতে আকৃষ্ট হয়। এ ধরনের কনসার্ট নতুন অর্থ বহন করবে।

অনুষ্ঠানটি দক্ষিণ অস্ট্রেলিয়ার পোর্ট লিংকনের বাইরে ভারত মহাসাগরে হবে এবং ব্যান্ড কিস কমপক্ষে চারটি গান গাইবে বলে এপি জানিয়েছে।

স্ট্যানলি বলেন, আমি নিশ্চিত না যে কতগুলো হাঙ্গর... আমি আশা করছি, তারা (হাঙ্গর) রক অ্যান্ড রোল জানে!’ কিস ব্যান্ডের গিটারিস্ট জিন সিমন্স সম্প্রতি কিডনির পাথর অপারেশন করার পর সেরে উঠেছেন জানিয়ে স্ট্যানলি বলেন, আশা করছি, হাঙ্গর শোর আগে তিনি পুরোপুরি ফিট হয়ে যাবেন। এমন আয়োজনের খবর অদ্ভুত শোনালেও পানির নিচে কনসার্ট আয়োজন নতুন কিছু নয়। ফ্লোরিডায় গত ৩৫ বছর ধরে পানির নিচে কনসার্ট হচ্ছে।

 

"