খালেদা জিয়ার জামিন আদালতের ব্যাপার

নাসিম

প্রকাশ : ০৬ অক্টোবর ২০১৯, ০০:০০

সিরাজগঞ্জ প্রতিনিধি

১৪ দলেম মুখপাত্র ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, খালেদা জিয়া রাজবন্দি নন; তিনি সাজাপ্রাপ্ত কয়েদি। তার মুক্তি আদালাতের ব্যাপার। তার মুক্তির জন্য বিএনপির মায়াকান্নায় সারা দেবে না জনগণ। গতকাল বিকালে সিরাজগঞ্জের কাজীপুরে রতনকান্দিতে নির্মাণাধীন শেখ হাসিনা নার্সিং কলেজ পরিদর্শনকালীন সাংবাদিকদের প্রশ্নের জবাবে আরো বলেন, একাত্তরের ঘাতক-দালাল আর যুদ্ধাপরাধী জামায়াত-শিবিরের কবর রচনা করে দেশ আজ এগিয়ে যাচ্ছে। সেই উন্নয়নের ধারাবাহিকতাকে বাধাগ্রস্ত করার জন্য বিএনপি আজ দিবা-রাত্রি মিথ্যা প্রেস ব্রিফিং আর লোক দেখানো বিবৃতি দিয়ে চলেছে।

পরিদর্শনের সময় তার সঙ্গে ছিলেন তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবদুল হামিদসহ প্রকৌশলী মাহবুবা

আক্তার, উপসহকারী প্রকৌশলী আল মোমেনসহ কেন্দ্রীয় কৃষক লীগের সহসভাপতি আবদুল লতিফ তারিন, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশবিষয়ক সম্পাদক ও অতিরিক্ত পিপি অ্যাডভোকেট আবদুর রউফ পান্না, প্রচার সম্পাদক সামসুজ্জামান আলো, জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েলসহ কাজীপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান, সভাপতি ছাকাওয়াত হোসেন স্থানীয় আওয়ামী লীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতারা।

উল্লেখ্য স্বাস্থ্য প্রকৌশল অধিদফতর (এইচইডি) এর ৪৭ কোটি টাকা ব্যয়ে হোস্টেল, কোয়াটার একাডেমিক ভবনে নির্মাণকাজ ৮০ শতাংশ সমাপ্ত হয়েছে বলে প্রজেক্ট ইঞ্জিনিয়ার আবদুল হান্নান জানান।

এর আগে মোহাম্মদ নাসিম বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে বিশ্বরোড সংলগ্ন মুলিবাড়ীতে নির্মাণাধীন ট্রমা সেন্টারের পাশে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জাতীয় নেতা শহীদ এম মুনসুর আলী ভাস্কর্র্যে পুষ্পস্তবক অর্পণ করেন।

 

"