চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

  ২১ সেপ্টেম্বর, ২০১৯

যুবকের ২ কব্জি কাটার ঘটনায় সহযোগীসহ চেয়ারম্যান গ্রেফতার

চাঁপাইনবানগঞ্জের শিবগঞ্জে রাতের আঁধারে এক যুবককে তুলে নিয়ে তার দুই হাতের কব্জি কেটে ফেলার সঙ্গে জড়িত সন্দেহে ফয়েজ চেয়ারম্যানকে এক সহযোগীসহ গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়ন থেকে তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করে শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) আতিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান

চালিয়ে ইউপি চেয়ারম্যান ও তার সহযোগী তারেককে আটক করা হয়েছে। এর আগে দুপুরে আলাউদ্দিন ও জাহাঙ্গীর নামে আর দুজনকে ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করে পুলিশ।

প্রসঙ্গত পরিবারের তথ্যমতে, বুধবার রাতে রুবেল তার দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ির দিকে যাচ্ছিলেন। এ সময় শিবগঞ্জের উজিরপুর বেড়িবাঁধের কাছে কয়েকজন তাদের পথরোধ করে চেয়ারম্যান ফয়েজের চেম্বারে গিয়ে দেখা করতে বলে।

রুবেল তার বন্ধুদের নিয়ে চেম্বারে গেলে তার দুই বন্ধুকে ঘরে আটকে রাখা হয়। আর রুবেলের মুখ ও চোখ গামছা দিয়ে বেঁধে পদ্মা নদীর বাঁধের নিচে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে নির্যাতন করে দুই হাতের কব্জি কেটে নেয় ফয়েজ চেয়ারম্যানের ক্যাডাররা। রুবেল আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close