মতবিনিময় সভায় স্থানীয় সরকারমন্ত্রী

শেখ হাসিনার হাতেই গড়ে উঠছে উন্নত বাংলাদেশ

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে। আর শেখ হাসিনা দেশকে দিয়েছেন সমৃদ্ধি। তার নেতৃত্বে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ। তার হাতেই গড়ে উঠছে উন্নত বাংলাদেশ।

গতকাল শুক্রবার বিকালে মনোহরগঞ্জ উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং সর্বস্তরের জনগণের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মো. তাজুল ইসলাম বলেন, শেখ হাসিনা এখন আর ভিশন-২০২১ নয়, নতুন প্রজন্মের জন্য উন্নত বাংলাদেশ ভিশন-২০৪১ বাস্তবায়নে কাজ করছেন। তার সরকার আজ এই মহাপরিকল্পনার মাধ্যমে দেশকে উচ্চতর জায়গায় নিয়ে যাচ্ছে। তিনি আরো বলেন, যখনই আওয়ামী লীগ ক্ষমতায় থাকে; তখনই দেশ ও গরিব মানুষের ভাগ্যোন্নয়নে কাজ হয়। শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার গরিব বঞ্চিত মানুষের কল্যাণে বহু ধরনের ভাতা চালু করেছে। দেশের উন্নয়নের এধারা বজায় রাখতে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে। মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার আবদুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য দেন কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর, কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবদুল কাদের মিলু, কুমিল্লা জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট তানজিনা আক্তার, উপজেলা যুবলীগের আহ্বায়ক দেওয়ান জসীম উদ্দিন, চেয়ারম্যান জিয়াউর রহমান শাহীন জিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. সেলিম কাদের চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন বাবলুসহ অনেকে। মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন কুমিল্লা জেলার নির্বাহী প্রকৌশলী সোহরাব আলী, লাকসাম উপজেলা নির্বাহী অফিসার একেএম সাইফুল ইসলাম, মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সোহেল রানা, মনোহরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজ কুসুম, লাকসাম উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরা, মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সেলিম চৌধুরী, শাহাদাত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মজিদ খান রাজু, তাজুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন ভেন্ডর, আবুল কালাম আজাদ, আবুল বাশার মজুমদার, দফতর সম্পাদক শহিদ উল্যাহ, চেয়ারম্যান রুহুল আমিন, সাইদুর রহমান দুলাল, কামাল হোসেন, আলমগীর হোসেন, আবদুল মন্নান, মোস্তফা কামাল, আল-আমিন ভূঁইয়া, ইকবাল হোসেন, মহিন উদ্দিন চৌধুরী, আবদুল হান্নান হিরন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবুল বাশার, মাসুদ আলম, জানে আলম, মহিন উদ্দিন, আমির হোসেন, সদস্য শাহাদাত হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক বেল্লাল হোসেন, রুহুল আমিন, নজরুল ইসলাম সোহেল, দেলোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি মো. আলী আক্কাস, ফয়েজ আহম্মেদ, সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মিলন, সাংগঠনিক সম্পাদক নূরে আলম ছিদ্দিকীসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

 

"