টঙ্গীতে গৃহকর্মীর লাশ উদ্ধার

প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের টঙ্গীতে একটি ভাড়া বাড়ি থেকে এক গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার রাতে টঙ্গীর আরিচপুর বউবাজার এলাকার জনৈক মহিউদ্দিন শেখের পাঁচতলার বাড়ির চারতলায় এ ঘটনা ঘটে।

ওই গৃহকর্মীর নাম লাইলি আক্তার (৯)। টঙ্গী পূর্ব থানার এসআই শাহীন মোল্লা নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় গৃহকর্তা মো. বাদল মিয়া ও তার স্ত্রী পিংকি আক্তারকে আটক করেছে পুলিশ। সরেজমিন জানা যায়, ঠাকুরগাঁও জেলার মিলননগর থানার মো. হিফজুল মিয়ার মেয়ে লাইলি ২০১৮ সাল থেকে ওই বাসায় কাজ করে। গৃহকর্তার স্ত্রী পিংকি প্রায়ই ওই গৃহকর্মীর ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাতেন। বুধবার বিকালে কাজ না করে টিভি দেখায় তাকে লাঠি দিয়ে মারধর করেন। এ সময় আশপাশের কয়েকজন বাসিন্দা বাসায় চলে আসায় লাইলি রক্ষা পায়। এর কিছুক্ষণ পর বাসার একটি বাথরুম থেকে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় লাইলিকে দেখতে পেয়ে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যান গৃহকর্তা বাদল। হাসপাতালে থাকা কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অভিযুক্ত বাদল মুন্সীগঞ্জ জেলার লোওহজং থানার মোবারক সরদারের ছেলে। তিনি স্থানীয় টঙ্গী বাজার এলাকার একজন ব্যবসায়ী।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পূর্ব থানার ওসি মো. কামাল হোসেন ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় গৃহকর্তা ও তার স্ত্রীকে আসামি করে মামলার প্রস্তুতি চলছে।

 

"