সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ১২ সেপ্টেম্বর, ২০১৯

সোনারগাঁয়ে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে হৃদয় ওরফে গিট্টু হৃদয় নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। গতকাল বুধবার ভোরে উপজেলার ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের চেঙ্গাকান্দি এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি করার সময় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত হৃদয় উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নের হাবিবপুর এলাকার মৃত সবুজ মিয়ার ছেলে। তার বিরুদ্ধে হত্যাসহ অন্তত ১৭টি মামলা রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। এ সময় তিনজনকে আটক করা হয়েছে এবং দুজন র‌্যাব সদস্যও আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি প্রাইভেট কার জব্দসহ, একটি পিস্তল, ২ রাউন্ড গুলিসহ ম্যাগাজিন, ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট, ১টি চাপাতি ও ৪টি বগিদা উদ্ধার করা হয়েছে।

আটকরা হলেন প্রাইভেট কারের চালক (নাম জানা যায়নি), জহিরুল ইসলাম ডলার ও সেলিম।

সোনারগাঁ থানা পুলিশের মাদক ব্যবসায়ীদের তালিকায় ১ নম্বর তালিকাভুক্ত আসামি ছিল গিট্টু হৃদয়। তাকে ধরতে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেছিল পুলিশ।

র‌্যাব ১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিমউদ্দিন জানান, ভোরে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের চেঙ্গাকান্দি এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি করার সময় একটি প্রাইভেট কার সিগন্যাল দিলেও সেটি না থামিয়ে গাড়ির জানালা খুলে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে তাদের ওপর গুলি ছুড়ে। এতে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুড়ে। এ সময় মাদক ব্যবসায়ীদের গাড়িটি থামিয়ে র‌্যাব সদস্যদের সঙ্গে ৫ মিনিটের মতো গুলিবিনিময় করার এক পর্যায়ে গুলিবিদ্ধ হয়ে মাদক ব্যবসায়ী গিট্টু হৃদয় নিহত হয়। তিনি আরো জানান, পরে সেখান থেকে তিনজনকে আটক করা হয় এবং এ সময় র‌্যাবের দুজন সদস্যও আহত হয়। গাড়িটি জব্দ করা হয়েছে এবং সেখান থেকে একটি পিস্তল, ২ রাউন্ড গুলি, ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট, ১টি চাপাতি ও ৪টি বগিদা উদ্ধার করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close