মাছ ধরা নিয়ে বিরোধে ভাতিজার হাতে চাচা খুন

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামের নাগেশ্বরীতে পারিবারিক পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে সৃষ্ট দ্বন্দ্বে নিজ ভাতিজার লাঠির আঘাতে ওহাব খান নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িত ভাতিজা মোস্তফা কামাল ও তার বাবা মো. আলীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুর আড়াইটার দিকে উপজেলার নেওয়াশি ইউনিয়নের শুকাতি বুটেরতল এলাকায় এ ঘটনা ঘটে। নাগেশ্বরী থানার ওসি রওশন কবীর এ তথ্য নিশ্চিত করেছেন।

সূত্রে জানা গেছে, নিজেদের পারিবারিক পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে ওহাব খান ও মো. আলীর মধ্যে বিবাদ শুরু হয়। এ সময় তাদের বিবাদে অংশ নেয় মো. আলীর ছেলে মোস্তফা কামালসহ উভয়পক্ষের লোকজন। এ সময় মোস্তফা কামালের লাঠির আঘাতে মারাত্মক আহত হন চাচা ওহাব খান। উভয়পক্ষের সংঘর্ষে আহত হর আরো পাঁচ থেকে ছয়জন। গুরুতর আহত অবস্থায় ওহাব খানকে নাগেশ্বরী স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের আহত আরো চারজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত ভাতিজা মোস্তফা কামাল এবং তার বাবা মো. আলীকে গ্রেফতার করে পুলিশ।

নাগেশ্বরী স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. মো. আবু বকর সিদ্দিক জানান, ওহাব খানকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার মাথা ও শরীরে আঘাতের চিহ্ন দেখেছি।

নাগেশ্বরী থানার ওসি রওশন কবীর গতকাল জানান, তাৎক্ষণিকভাবে দুজনকে গ্রেফতার করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

 

"