৫ জেলায় সড়কে নিহত ৬ আহত ৪৭

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

নারায়ণগঞ্জে সদর উপজেলায়, বাগেরহাটের ফকিরহাটে, লালমনিরহাটের হাতীবান্ধায়, ঠাকুরগাঁও শহরের হাজির মোড়ে সড়ক দুর্ঘটনায় শিশু, নারী ও বাসের চালক নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ৪৩ জন। প্রতিনিধিদের পাঠানো রিপোর্টÑ

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় অটোরিকশা চালক ও যাত্রীসহ দুজন নিহত হয়েছে। গতকাল সোমবার ভোরে ঢাকা-মুন্সীগঞ্জ সড়কের গোগনগরে অটোরিকশাকে একটি কাভার্ডভ্যান চাপা দিলে ওই হতাহতের ঘটনা ঘটে। নিহত অটোরিকশা চালক জামাল হোসেন (৪০) সদর উপজেলার গোগনগরের ভাসানী সরদারের ছেলে এবং যাত্রী মাসুদ মিয়া (৪২) রাজধানীর কামরাঙ্গীর চর এলাকার আবুল হোসেনের ছেলে। ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির দুটি কাভার্ডভ্যান আটকে রাখে ও সড়কে আগুন দিয়ে অবরোধ করে। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

ফকিরহাট (বাগেরহাট) : বাগেরহাটের ফকিরহাটে টাউন-নওয়াপাড়া এলাকার গতকাল সোমবার ভ্যানের সঙ্গে যাত্রীবাহী বাসের ধাক্কায় মারিয়া (০৮) নামের এক শিশুসহ নিহত হয়েছে। এ সময় তার বাবা-মা আহত হয়েছে। মারিয়া উপজেলার লখপুর ইউনিয়নের ভট্টখামার গ্রামের করিম শেখের মেয়ে।

আহতরা হলেন করিম শেখ (৪২) ও তার স্ত্রী আয়েশা বেগম (৩৫)। তারা খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

লালমনিরহাট : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় গতকাল বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মামুন মিয়া (৩৬) নামে ট্রাকের একজন চালক নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত আরো ২৪ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে চারজনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। মামুন মিয়া হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের বেজগ্রাম এলাকার আবদুর রউফের ছেলে।

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও শহরে একটি নৈশকোচ নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে খাদে পড়ে যাওয়ায় সেখানে এক নারী যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন বাসের সুপারভাইজারসহ আরো অন্তত ১৭ যাত্রী। সোমবার ভোর ৪টার দিকে শহরের ঠাকুরগাঁও ৫০ বিজিবি সেক্টর কার্যালয় এলাকার পূর্ব পাশের হাজীর মোড়ে এই দুর্ঘটনা ঘটে। যাত্রীদের অভিযোগ, চালক শুরু থেকেই বেপরোয়া গতিতে বাসটি চালাচ্ছিলেন। দুর্ঘটনার পর সে পালিয়ে যায়। নিহত শেফালি বেগম (৩৫) পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার শালবাগান মাঝিপাড়া গ্রামের মফিজুর রহমানের স্ত্রী। আহতদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করানো হয়। এর মধ্যে দুজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কুড়িগ্রাম : রৌমারীতে শ্যালোচালিত হিউম্যান হলার (ভটভটি) উল্টে রাশেদুল ইসলাম (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন তার বাবা নওশের আলী (৬০) এবং আয়নাল হক (৬০) নামে আরেক ব্যক্তি। গতকাল উপজেলার রৌমারী-ঢাকা সড়কের ঝগড়ার চর নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রাশেদুল ইসলামের বাড়ি উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের ধর্মপুর গ্রামে। আর আহত আয়নাল হক উজান ঝগড়ারচর এলাকার মৃত মোকছেদ আলীর ছেলে।

 

"