সড়কে ২ নারীসহ ৪ জন নিহত

প্রকাশ : ২৬ আগস্ট ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ

মাদারীপুরের কালকিনিতে বাসচাপায় এক নারীসহ দুজন, পটুয়াখালীতে মোটরসাইকেল ও টমটমের সংঘর্ষে কলেজছাত্র এবং রানীনগরে ট্রাক্টরের ধাক্কায় গৃহবধূ নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো রিপোর্টÑ

কালকিনি (মাদারীপুর) : ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের ডাসার থানার কর্ণপাড়া এলাকায় গতকাল রোববার সকালে একটি যাত্রীবাহী বাসের চাপায় নারীসহ দুজন ভ্যানযাত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন কালকিনি পৌর এলাকার মিনাজদি গ্রামের মোতালেব মাতুব্বর (৫০) ও একই উপজেলার ডাসার থানার বালিগ্রাম ইউনিয়নের পশ্চিম মাইজপাড়া গ্রামের লাল মিয়ার স্ত্রী উম্মে হানি (৬০)।

পটুয়াখালী : পটুয়াখালীতে মোটরসাইকেল ও টমটমের মুখোমুখি সংঘর্ষে হাসানুজ্জামান বাবু (২০) ওরফে হাসান নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। গত শনিবার রাত সাড়ে ৭টায় শহরের কলেজ রোড এলাকায় দুর্ঘটনাটি ঘটে। বাবু পটুয়াখালী সরকারি কলেজের এইচএসসি (বাণিজ্য) দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি শহরের কলেজ রোড এলাকার বাসিন্দা ভোলার লালমোহন থানায় উপপরিদর্শক (এসআই) আবদুল জলিলের ছেলে।

রানীনগর (নওগাঁ) : নওগাঁর রানীনগরে ট্রাক্টরের ধাক্কায় মেরী বেগম (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলে থাকা তার স্বামী বিদ্যুৎ হোসেন ও ছেলে গুরুতর আহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় উপজেলার ঝিনা রাস্তায় এ ঘটনাটি ঘটে। নিহত মেরী বেগম আত্রাই উপজেলার সাহাগোলা গ্রামের বিদ্যুৎ হোসেনের স্ত্রী। বিদ্যুৎ তার স্ত্রী ও সন্তানকে নিয়ে মোটরসাইকেলযোগে তার শ্বশুরবাড়ি সান্তাহার থেকে বাড়ি ফিরছিলেন। এ সময় রানীনগর উপজেলার ঝিনা ব্রিজ মোড়ের পাশে ট্রাক্টরের সঙ্গে মুখোমুখী সংঘর্ষে তারা মোটরসাইকেল থেকে পড়ে যান। স্ত্রী মেরী বেগমের পেটের ওপর দিয়ে ট্রাক্টরের চাকা অতিক্রম করলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তিনি মৃত্যু বরণ করেন।

 

 

"