লালমনিরহাট ও হাটহাজারিতে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু ২

প্রকাশ : ১৬ আগস্ট ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

লালমনিরহাটে ঝুলে থাকা বিদ্যুতের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক পরিচ্ছন্নতাকর্মী ও চট্টগ্রামের হাটহাজারীতে বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

লালমনিরহাট : লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ঝুলে থাকা বিদ্যুতের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সন্তোষ মালি (৩৭) নামে এক পরিচ্ছন্নতাকর্মীর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের চাপারহাট কিন্ডারগার্টেনে এ দুর্ঘটনা ঘটে। তিনি উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের উত্তর বত্রিশ হাজারি গ্রামের রাখাল মালির ছেলে। পুলিশ জানায়, প্রতিদিনের মতো চাপারহাট কিন্ডারগার্টেনের পরিচ্ছন্নতাকর্মী সন্তোষ মালি ঝাড়ু দিতে আসেন ওই কিন্ডারগার্টেনে। এ সময় মাথার ওপরে ঝুলে থাকা বৈদ্যুতিক তার সন্তোষ মালির গায়ে জড়িয়ে যায়।

এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় সন্তোষ মালির। খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) ফরহাদ মন্ডল বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহটি উদ্ধার করা হয়েছে। বিদ্যুতের মূল তারের সঙ্গে জড়িয়ে ঝাড়–দারের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করে পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

হাটহাজারী (চট্টগ্রাম) : চট্টগ্রামের হাটহাজারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সমিরণ বিশ্বাস (৩৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার উপজেলার ফতেপুর ইউনিয়নের ভবানীপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। তিনি স্থানীয় মহেন্দ্র সরকারের বাড়ির মিলন বিশ্বাসের ছেলে। সূত্রে জানা যায়, সমিরণ বিশ্বাস তার এলাকায় একটি মুরগি খামারে কাজ করেন। তিনি গতকাল সকালে প্রতিদিনের মতো খামারে মুরগির খাওয়ার দেওয়ার জন্য প্রবেশ করার সময় অসতর্কতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হন। উপস্থিত লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। তিনি দুই সন্তানের জনক। থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

"