মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স

মাশরাফি

প্রকাশ : ০৮ আগস্ট ২০১৯, ০০:০০

নড়াইল প্রতিনিধি

নড়াইলে জেলাপর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। সভায় উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমি আমার নিজের ঢোল পেটাব কেন? আপনারা (সাংবাদিকরা) খোঁজখবর নিয়ে দেখেন আমি নির্বাচিত হওয়ার পর এই সাত মাসে নড়াইলের জন্য কতটুকু করতে পেরেছি। আমার ঢোল আমি পিটাব না।’

এমপি মাশরাফি আরো বলেন, আমরা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করতে চাই। সমাজের প্রভাবশালীদের উদ্দেশে মাশরাফি বলেন, আপনারা কেউ মাদকসেবি এবং মাদক বিক্রেতাদের আশ্রয়-প্রশ্রয় দেবেন না। মাদকের সঙ্গে সংশ্লিষ্ট কোনো আসামিকে পুলিশ ধরলে কোনো প্রভাবশালী যেন সেই আসামির পক্ষে কথা না বলে, অনুরোধ জানান মাশরাফি।

গতকাল বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক আঞ্জুমান আরার সভাপতিত্বে বক্তব্য দেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী মাহবুবুর রশীদ, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, সিভিল সার্জন ডা. আসাদ উজ জামান মুনশি, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবদুস শাকুর প্রমুখ।

এদিকে মতবিনিময় সভায় এমপি মাশরাফি নড়াইল ও লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য ডেঙ্গু শনাক্তকরণে আরো সাড়ে ৪০০ কিট বিতরণ করেন।

 

 

"