প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২০ জুলাই, ২০১৯

পানিতে ডুবে শিশুসহ চারজনের মৃত্যু

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বন্যার পানিতে ডুবে এক শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া ময়মনসিংহে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) : গাইবান্ধার গোবিন্দগঞ্জে বন্যার পানিতে ডুবে এক শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। তারা হলেন উপজেলার হরিরামপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের সোলায়মান আলী (৫৫) ও মহিমাগঞ্জ গ্রামের মনু মিয়ার মেয়ে মুন্নি খাতুন (৯)।

স্থানীয়রা জানান, মুন্নি খাতুন গতকাল শুক্রবার দুপুরে বান্ধবীদের সঙ্গে বাড়ির পাশের ডোবায় গোসল করতে যায়। এ সময় পানির স্রোতে ভেসে গিয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার দুর্গাপুর গ্রামে বন্যার পানিতে মাছ ধরতে গিয়ে সোলায়মান আলী (৫৫) নামে এক ব্যক্তি পানিতে ডুবে নিখোঁজ হন। পরে রংপুর থেকে ডুবরি দল এসে রাত ৯টার দিকে রাত মরদেহ উদ্ধার করে। ময়মনসিংহ : ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। উপজেলার দুল্লা ইউনিয়ন পরিষদের সদস্য মকবুল হোসেন জানান, গতকাল শুক্রবার সকালে তার ইউনিয়নের পূর্ব চ-িম-প গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো ওই এলাকার সাজ্জাত হোসেনের মেয়ে জান্নাত আক্তার (৪) এবং নাজিম উদ্দিন নাজিরের ছেলে উজ্জ্বল হোসেন (৪)। ইউপি সদস্য মকবুল বলেন, ওই দুই শিশু বাড়ির পাশে খেলতে যায়। এরপর অনেক্ষণ পেরিয়ে যাওয়ার পরও তারা ফিরে না আসায় বাড়ির লোকজন তাদের খুঁজতে বের হয়। পরে একপর্যায়ে পুকুরে গিয়ে লাশ ভাসতে দেখে। স্থানীয়দের সহায়তায় তাদের লাশ উদ্ধার করা হয় বলে জানান মকবুল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close