কক্সবাজার প্রতিনিধি

  ১৩ জুলাই, ২০১৯

মাছ ধরতে গিয়ে ট্রলারডুবি

কক্সবাজারে আরো ৫ লাশ উদ্ধার

কক্সবাজার সমুদ্র উপকূল থেকে আরো পাঁচ জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ নিয়ে সাগরে মাছ ধরতে গিয়ে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কবলে পড়ে ট্রলারডুবির ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১১। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজারের ১নং ওয়ার্ড সমিতি পাড়া থেকে তিনজনের লাশ উদ্ধার করা হয়। এর আগে দুপুরে হিমছড়ি ও মহেশখালী থেকে উদ্ধার করা হয় আরো দুই লাশ।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দীন খন্দকার গণমাধ্যমকে জানান, বৃহস্পতিবার দুপুরে হিমছড়ি ও মহেশখালীর হোয়ানক থেকে দুজন

ও রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজারের সমিতি পাড়া থেকে তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে।

তাদের মধ্যে সাতজনের পরিচয় মিলেছে। তারা হলেনÑ ভোলা জেলার চরফ্যাশন রসুলপুর ১নং ওয়ার্ডের শামছুদ্দিন পাটোয়ারী (৪৫), চরফ্যাশনের উত্তর মাদরাসা এলাকার অলি উল্লাহ (৪০), চরফ্যাশনের পূর্ব মাদরাসা এলাকার বাসিন্দা কামাল হোসেন (৩৫), একই এলাকার অজি উল্লাহ (৩৫), মো. মাসুদ (৩৮), বাবুল মিয়া (৩০) ও জাহাঙ্গীর আলম (৩৪)। পরিচয় শনাক্ত হওয়া সাতজনকে স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানিয়েছে পুলিশ।

এর আগে গত বুধবার কক্সবাজার সমুদ্রসৈকতে সাগর থেকে ভেসে আসা একটি ফিশিং ট্রলার থেকে ছয় জেলের লাশ উদ্ধার করা হয়। সেসময় মুমূর্ষু অবস্থায় দুজনকে জীবিত উদ্ধার করা হয়। তাদের একজনের নাম মনির মাঝি অপরজন জুয়েল। তারা এখনো কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close