নাটোর প্রতিনিধি

  ১১ জুলাই, ২০১৯

শিশুকে ধর্ষণচেষ্টায় একজন জেলহাজতে

নাটোরে ছয় বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সাত্তার ভূঁইয়া নামে পঞ্চাশোর্ধ্ব এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে সদরের লক্ষ¥ীপুর ইউনিয়নের কাঁঠালবাড়ীয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়। গতকাল বুধবার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়। আটক সাত্তার ভূঁইয়া উপজেলার কাঁঠালবাড়ীয়া গ্রামের মৃত আনোয়ার ভূঁইয়ার ছেলে। নির্যাতনের শিকার শিশুটি ইসলামী ফাউন্ডেশন পরিচালিত মসজিদভিত্তিক শিক্ষাক্রমের শিক্ষার্থী।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিন ও নির্যাতিতার পরিবার জানায়, গত মঙ্গলবার দুপুরে সম্পর্কে প্রতিবেশি দাদা সাত্তার ভূঁইয়া অযাচিতভাবে পুকুরে গোসল করতে যাওয়ার কথা বলে শিশুটিকে নিয়ে বের হয়। এরপরে সাত্তার ভূঁইয়া পুকুরে না গিয়ে শিশুটিকে ভুট্টার জমিতে নিয়ে যায়। সেখানে তাকে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় শিশুটির চিৎকারে তার দাদি সেখানে ছুটে গেলে অভিযুক্ত সাত্তার ভূঁইয়া সেখান থেকে পালিয়ে যান।

এ ঘটনায় নির্যাতিতা শিশুর বাবা বাদী হয়ে ধর্ষণ চেষ্টাকারী সাত্তার ভূঁইয়ার বিরুদ্ধে মামলার পর নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close