খালেদা জিয়া রাজনীতির জন্য বড় হুমকি : তথ্যমন্ত্রী

প্রকাশ : ১১ জুলাই ২০১৯, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

উন্নয়ন দেখলেই বিএনপির গাত্রদাহ শুরু হয়, সরকারের কোনো অর্জনই বিএনপির ভালো লাগে না বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেছেন, জনগণ জানে বলেই তাদের এখন আর মানুষ ভোট দেয় না। যারা ক্ষমতার লোভে পেট্রলবোমার রাজনীতি করে। সাধারণ মানুষকে আগুনে পুড়িয়ে মারে। তাদের নেত্রী খালেদা জিয়া রাজনীতির জন্য বড় হুমকি। গতকাল বুধবার জাতীয় প্রেস ক্লাবে ‘সাংবাদিকতা রাত-বিরাতে’ বইয়ের মোড়ক উন্মোচনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী মির্জা ফখরুলকে উদ্দেশ করে বলেন, আয়নায় নিজের চেহারা দেখেন। আপনারা পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছেন। শেখ হাসিনার সরকার বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তন করেছে, দেশে উন্নয়নের জোয়ার বইছে।

তিনি বলেন, গত ১০ বছরে গণমাধ্যমের ব্যাপক বিকাশ হয়েছে। অনলাইনের জন্য আট হাজারের বেশি আবেদন জমা পড়েছে। নয় কোটির বেশি মানুষ সোশ্যাল মিডিয়া ব্যবহার করে। এর ভালো দিক যেমন আছে, তেমনি খারাপ দিকও আছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে গুজবও ছড়ানো হচ্ছে। এটিকে কীভাবে শৃঙ্খলায় আনা যায়, তা ভাবতে হবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ঢা?বির সাবেক উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, ইউএনবি চেয়ারম্যান আমানত উল্লাহ খান, প্রধানমন্ত্রীর স্পিচ রাইটার মো. নজরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

"