ছেলেধরা সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

প্রকাশ : ১১ জুলাই ২০১৯, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মোহাম্মদপুরের বেড়িবাঁধে ছেলেধরা সন্দেহে এক তরুণকে (২৫) পিটিয়ে হত্যা করেছে স্থানীয় লোকজন। তবে তার নামপরিচয় জানা যায়নি। গত মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে চাঁদগেট এলাকায় নির্মম এ ঘটনা ঘটে। নিহতের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

মোহাম্মদপুর থানার ওসি গোপাল গণেশ বিশ্বাস প্রতিদিনের সংবাদকে বলেন, সম্প্রতি পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে এমন একটি গুজব ছড়িয়েছে কুচক্রীরা। এতে ওই এলাকার স্থানীয়দের মাঝে আতঙ্কের সৃষ্টি হয়েছে। ঘটনার আগ মুহূর্তে ওই যুবক একটি শিশুর সঙ্গে কথা বলছিল। তা দেখে স্থানীয়রা তাকে ছেলেধরা সন্দেহে মারধর করতে থাকে। ঘটনাস্থলেই নিহত হয় অজ্ঞাত ওই যুবক। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে পাঠায় পুলিশ।

ওসি আরো জানান, যুবকের মাথা, চোখের নিচে ও মাথার পেছনেসহ সারা শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। তবে কেউ পুলিশের সঙ্গে কথা বলছে না, কোনো তথ্য দিয়েও সহায়তা করছে না। ওই যুবক ছেলেধরা বা অন্য কোনো অপরাধ করে থাকলেও কেউ তাকে পিটিয়ে হত্যা করতে পারে না। স্থানীয়রা আইন নিজেদের হাতে তুলে নিয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

"