টঙ্গীতে স্কুলছাত্রকে হত্যা, আটক ২

প্রকাশ : ০৯ জুলাই ২০১৯, ০০:০০

টঙ্গী (গাজীপুর) প্রতিবেদক

গাজীপুরের টঙ্গীতে এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম শুভ আহম্মেদ সানী (১৫)। গত রোববার রাত ২টায় বিসিক ফকির মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, নিহত শুভ স্থানীয় ফিউচার ম্যাপ স্কুলের নবম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র। রাতে স্কুলের সামনের রাস্তায় শুভকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে এলাকাবাসী পুলিশে খবর দিলে টঙ্গী পূর্ব থানা পুলিশের উপপুলিশ পরিদর্শক আবদুস সালাম নিহতের লাশটি উদ্ধার করে গাজীপুর মর্গে পাঠায়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ আরো জানায়, গত শনিবার স্কুলটির পক্ষ থেকে নবম শ্রেণির শিক্ষার্থীদের শিক্ষা সফরে জাতীয় যাদুঘর ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে গিয়ে সহপাঠী পাপ্পু (১৫), অনিক (১৫) ও সাব্বিরের (১৫) সঙ্গে ঝগড়া হয় শুভর। পরে প্রধান শিক্ষকের তাৎক্ষণিক হস্তক্ষেপে বিষয়টি মীমাংসা করা হয়। তবে ঘটনার পর স্কুলটি কার্যক্রম চললেও মূল অভিযুক্ত পাপ্পু পলাতক রয়েছে। ঘটনাটির সঙ্গে জড়িত থাকার অভিযোগে পাপ্পুর বাবা মহিউদ্দিন ও তার মা পাখি বেগমকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে প্রেমের জেরে এ হত্যাকা-ের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

নিহতের বাবা রাজু জানান, গত রোববার রাত ৯টার দিকে শুভ চুল কাটার কথা বলে সেলুনে যায়। রাত বাড়তে থাকায় বাসা থেকে শুভর মুঠোফোনে ফোন করলে থানা পুলিশ পরিচয়ে ফোন ধরে তার মৃত্যুর খবর জানানো হয়। তবে এ হত্যাকা- সম্পর্কে কিছুই জানাতে পারেনি নিহতের পরিবারের স্বজনরা। তবে স্কুলের প্রধান শিক্ষক নাজিম উদ্দিন রুবেল ঝগড়া মীমাংসার বিষয়টি অস্বীকার করে বলেন, গতকাল সোমবার পাপ্পু স্কুলে অনুপস্থিত রয়েছে।

এ ঘটনায় কয়েকজনকে আসামি করে মামলা করা হয়েছে এবং হত্যাকা-ে জরিতদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন টঙ্গী পূর্ব থানার ওসি মো. কামাল হোসেন।

 

"