৩ মোটরসাইকেল আরোহীসহ সড়কে ঝরল ৯ প্রাণ

প্রকাশ : ০৯ জুলাই ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

পাবনার সুজানগরে ট্রাকচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এছাড়া মাদারীপুর, বাগেরহাট, মেহেরপুর ও নাটোরে আরো ছয়জন নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন ১৪ জন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

পাবনা : পাবনার নগরবাড়ী মহাসড়কের বিরাহিমপুর বাজারে গতকাল সোমবার ট্রাকচাপায় ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা তিন আরোহী নিহত হয়েছেন। সংবাদ পেয়ে মাধপুর হাইওয়ে ফাঁড়ির পুলিশ নিহতদের লাশ উদ্ধা ও ঘাতক ট্রাক আটক করে। জানা যায়, সোমবার দুপুর ১২টার দিকে পাবনা-নগরবাড়ী মহাসড়কের বিরাহিমপুর বাজারে পাবনামুখী বসুন্ধরা গ্রুপের একটি ট্রাক অপরদিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই তিন বন্ধু মোটরসাইকেল আরোহী নিহত হন। নিহতরা হলেন সাঁথিয়া উপজেলার আত্রাইশুকা গ্রামের দুলাল খাঁনের ছেলে ইশা খাঁন (৩২), সুজানগর উপজেলার বিরাহিমপুর গ্রামের রমজানের ছেলে মুক্তার (৩০) ও তৈবিলা গ্রামের সাহাজের ছেলে রফিকুল ইসলাম ডাবলু (৩১)। নিহতরা কাশিনাথপুর নিজ নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন। নিহত ইশার কাশিনাথপুরে গার্মেন্টেসের ব্যবসা রয়েছে। সংবাদ পেয়ে মাধপুর হাইওয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে নিহত তিনজনের লাশ উদ্ধার করে পাবনা মর্গে প্রেরণ করে এবং ঘাতক ট্রাকটিকে আটক করে। মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল খালেক জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হবে বলে। ঘাতক ট্রাক পুলিশের হেফাজতে রয়েছে।

মাদারীপুর : মাদারীপুর কালকিনিতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে থাক্কা লেগে দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হন আরো একজন। গত রোববার রাতে উপজেলার ডাসার থানার বয়াতিবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মাদারীপুরের কালকিনি উপজেলার পশ্চিম খান্দুলীর গ্রামের ফজর আলীর ছেলে সাগর হোসেন (২৭) ও বরগুনা জেলার কালাইচর এলাকার খায়রুল আলমের ছেলে শাহাজাদা (২৫)। আহত হয়েছেন বরিশালের গৌরনদী উপজেলার মেদাকুল গ্রামের আবদুল হকের ছেলে লাভলু হক (১৮)। কালকিনি উপজেলার ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম কিবরিয়া বলেন, দ্রুত বেগেই মোটরসাইকেল চালাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটেছে।

ফকিরহাট (বাগেরহাট) : বাগেরহাটের ফকিরহাটে ট্রাকচাপায় দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো তিনজন। গতকাল সোমবার খুলনা-ঢাকা মহাসড়কে উপজেলার বিশ্বরোড মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার আট্টাকি গ্রামের হোসেন শেখের ছেলে রাব্বি শেখ (১৮) ও সৈয়দমহল্লা গ্রামের মোহাম্মাদ হোসেনের ছেলে জাহাঙ্গীর হোসেন (৪০)। ফকিরহাট মডেল থানার ওসি আবু জাহিদ শেখ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

নাটোর : নাটোরের বড়াইগ্রামে শ্যামলী পরিবহনের যাত্রীবাহী একটি বাস ও মালবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালক রবি নিহত হয়েছেন। এ সময় বাসের অন্তত ১০ যাত্রী আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার সকাল ৬টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের উপজেলার আগ্রান সুতিরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাকচালক কুষ্টিয়ার ভেড়ামারা গ্রামের মৃত আমির হোসেনের ছেলে। আহতদের মধ্যে তিনজনের পরিচয় মিলেছে। তারা হচ্ছেন পাবনার মানিকনগর এলাকার মৃত কোরবান আলীর ছেলে বিপ্লব হোসেন, কুষ্টিয়ার গ্যাদন প্রামাণিকের ছেলে জিয়াউল হক ও মেহেরপুর সদরের আনোয়ার হোসেন। বনপাড়া হাইওয়ে থানার ইনচার্জ দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

"