ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ০৭ জুলাই, ২০১৯

ব্রাহ্মণবাড়িয়ায় ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মেহারি ইউনিয়ন পরিষদের (ইউপি) ১নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) মো. শওকত ওরফে জসিমকে (৩৮) কুপিয়ে হত্যা করা হয়েছে। গত শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

পরিবারের অভিযোগ, পূর্ববিরোধের জের ধরে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ঘটনা তারা জেনেছেন। পরিবারের অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। শওকতের মেয়ে জিদনী আক্তার জানান, শুক্রবার দুপুরে তার বাবা বাড়ি থেকে বের হন। রাত সোয়া ৮টার দিকে তার মা ফোন করলে জানায় তিনি বাড়ি আসছেন। রাত সাড়ে ৯টার দিকে তারা খবর পান শওকতের ওপর হামলা করা হয়েছে। খোঁজাখুঁজির পর যুমনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষে তালাবদ্ধ অবস্থায় আহত শওকতকে উদ্ধার করা হয়। প্রথমে তাকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুমিল্লা মেডিকেলে নেয়া হয়।

তিনি বলেন, ‘আমার বাবা মারা যাওয়ার সময় হত্যাকারীদের নাম বলেছে গেছে। জাকির, মোর্র্শেদ, জসিম, ফরহাদসহ আরো কয়েকজন মিলে হত্যা করেছে। পূর্ববিরোধের জের ধরে এ হত্যাকান্ড ঘটানো হয়েছে। আমার বাবার হত্যাকারীদের বিচার চাই’।

কসবা থানার পরিদর্শক (তদন্ত) মো. আসাদুল ইসলাম বলেন, ‘আক্রান্ত হওয়ার পরপরই শওকত মেম্বারকে থানায় নিয়ে আসা হয়। তখন ওনাকে চিকিৎসা করানোর কথা বলা হয়। রাত আড়াইটার দিকে তিনি মারা যান বলে খবর পেয়েছি।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close