নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

  ১৮ জুন, ২০১৯

নবাবগঞ্জে বন্ধুদের হাতে যুবলীগ নেতা খুন

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় নিজ বাড়িতে বন্ধুদের হাতে খুন হলেন মো. আরিফুল ইসলাম (৩৫) নামে এক যুবলীগ নেতা। রোববার সন্ধ্যায় উপজেলার শোল্লা ইউনিয়নের আটকাহুনিয়া এ ঘটনা ঘটে। নিহত মো. আরিফুল ইসলাম ওই এলাকার মৃত জামাল হোসেনের ছেলে এবং শোল্লা ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক।

নিহতের পরিবার ও স্থানীয়দের বরাত দিয়ে নবাবগঞ্জ থানার উপপরিদর্শক আবুল হোসেন বলেন, আরিফের তার বন্ধু একই এলাকার রতন, পিয়াসসহ আরো কয়েকজনের সঙ্গে পূর্ব বিরোধ ছিল। এর জেরে সন্ধ্যায় কয়েকজন ব্যক্তি তার বাড়ির সামনে ওৎ পেতে ছিল। সে বাড়ি আসা মাত্র তার ওপর ধারালো অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। এ সময় বাঁচার জন্য আরিফুল দৌড়ে ঘরের ভেতর প্রবেশ করে দরজা ভেতর থেকে লাগিয়ে দিলেও শেষ রক্ষা হয়নি। হামলাকারীরা ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে আরিফুলকে এলোপাতারি কুপিয়ে পালিয়ে যায়। হামলায় ঘটনাস্থলের তার মৃত্যু হয়।

সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ। সেইসঙ্গে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। সোমবার সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে জানান উপপরিদর্শক আবুল হোসেন।

প্রাথমিক তদন্তের বরাতে নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, যারা আরিফুলকে হত্যা করেছে তারা সবাই তার বন্ধু ছিল। এক সময় তারা সবাই একসঙ্গে চলাফেরা করত। কিছু দিন আগে আরিফুলের বন্ধু রতন ইয়াবাসহ মানিকগঞ্জে গ্রেফতার হয়েছিল। তার ধারণা ছিল সাইফুলই তাকে ধরিয়ে দিয়েছিল। তার জের ধরেই সে কয়েকজনকে নিয়ে এ হত্যাকান্ড চালিয়ে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় তদন্ত চলছে। এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে বলে এ পুলিশ কর্মকর্তা জানান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close