বেনাপোল (যশোর) প্রতিনিধি

  ১৭ জুন, ২০১৯

ভারতে পাচারকালে স্বর্ণের বারসহ আটক ৪

ভারতে পাচারকালে বেনাপোলের আমড়াখালি চেকপোস্ট এলাকা থেকে গতকাল রোববার ঢাকা থেকে ছেড়ে আসা বেনাপোলগামী যাত্রীবাহী দুটি পরিবহনে তল্লাশি চালিয়ে ৪১টি স্বর্ণের বারসহ চার পাচারকারীকে আটক করেছে যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর একটি বিশেষ দল।

যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের কমান্ডিং কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল সেলিম রেজা জানান, বাংলদেশ থেকে বিপুল পরিমাণ স্বর্ণ পাচার হয়ে ভারতে যাচ্ছে এমন ধরনের গোপন সংবাদ পেয়ে বিজিবির নায়েব সুবেদার আবদুল মালেকের নেতৃত্বে বিজিবি সদস্যরা বেনাপোলগামী দুটি পরিবহনে অভিযান চালিয়ে ৪১টি স্বর্ণের বারসহ (৪ দশমিক ৭৮০ কেজি) চার পাচারকারীকে আটক করা হয়।

আটক স্বর্ণ পাচারকারীরা হচ্ছেন মাদারীপুর জেলার রাজৈর উপজেলার টেকেরহাট গ্রামের সরোয়ার কাজীর ছেলে আনিছুর রহমান, ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার বড়পাল্লা গ্রামের মনিরুজ্জামান মঞ্জুর ছেলে তানভীর জামান, নড়াইল জেলার নড়াগাতি উপজেলার টোনা গ্রামের মৃত আবদুল মান্নানের ছেলে সবুজ মৃধা ওরফে সুমন ও খুলনা খানজাহান আলী থানার ফুলবাড়ীগেট এলাকার শাহজাদ মোল্লার ছেলে রিয়াজ মোল্লা। আটক স্বর্ণের মূল্য ২ কোটি ১০ লাখ ৩২ হাজার টাকা বলে বিজিবি জানায়। আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close