প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৭ জুন, ২০১৯

দুই জেলায় ‘বন্দুকযুদ্ধে’ ৪ মাদক কারবারি নিহত

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন মাদক কারবারি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন দুই র‌্যাব সদস্য। গতকাল রোববার ভোররাতে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের পাহাড়ি ঢালায় মাদক কারবারিদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধের’ ঘটনায় তারা নিহত হয়। এছাড়া কুমিল্লায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবুল হাশেম নামে এক মাদক কারবারি নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো রিপোর্টÑ

কক্সবাজার : নিহত মাদক ব্যবসায়ীরা হলেন কক্সবাজার পৌরসভার চৌধুরীপাড়ার গবি সোলতানের ছেলে দিল মোহাম্মদ (৪২), একই এলাকার ইউনুসের ছেলে রাশেদুল ইসলাম (২২) ও চট্টগ্রামের আমিরাবাদের মাস্টারহাট এলাকার আবুল কাশেমের ছেলে শহিদুল ইসলাম (৪২)। এ সময় ঘটনাস্থল থেকে ১ লাখ ৪০ হাজার ইয়াবা, দেশীয় তৈরি চারটি এলজি ও ২১ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। নিহতরা দীর্ঘদিন ধরে ইয়াবা সিন্ডিকেটের সঙ্গে যুক্ত ছিলেন। ১৪ ও ১৫ জুন বন্দুকযুদ্ধে নিহত দুই ইয়াবা কারবারিও এই দলের সদস্য। তারা সবাই সৌদি আরবে অবস্থান করে ইয়াবা ব্যবসা পরিচালনা করতেন বলে জানিয়েছেন র‌্যাব।

টেকনাফ ক্যাম্পের ইনচার্জ লে. মির্জা শাহেদ মাহতাব শাহেদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান ইয়াবার একটি বড় চালান উদ্ধার করতে গেলে র‌্যাব সদস্যদের লক্ষ করে গুলি চালান মাদক ব্যবসায়ীরা। আত্মরক্ষার্থে র‌্যাব পাল্টা গুলি চালায়। এরপর ঘটনাস্থল থেকে গোলাবারুদ উদ্ধার করা হয়।

কুমিল্লা :

কুমিল্লায় বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবুল হাশেম নামে এক মাদক কারবারি নিহত হয়েছেন। রোববার ভোরে জেলার সদর দক্ষিণ উপজেলার ভারত সীমান্তের মথুরাপুর এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় ১৮ হাজার ৩৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। নিহত আবুল হাশেম জেলার সদর দক্ষিণ উপজেলার বিরাহিমপুর গ্রামের মৃত মিন্নত আলীর ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close