পক্ষপাতের অভিযোগে ওসিসহ ৩ পুলিশ বদলি

প্রকাশ : ১৫ জুন ২০১৯, ০০:০০

মাদারীপুর প্রতিনিধি

আসন্ন মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পক্ষপাতের অভিযোগে সদর থানার ওসি কামরুল হাসান, উপপরিদর্শক শ্যামলেন্দু ঘোষ ও আঙ্গুলকাটা তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাজী রমজানুল হককে বদলির নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন।

জানা গেছে, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠানের স্বার্থে সদর থানার পরিদর্শক (তদন্ত), আঙ্গুলকাটা তদন্ত কেন্দ্রের ইনচার্জ, শ্রীনদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ, সদর থানার দুই সাব-ইন্সপেক্টরকে প্রত্যাহারের জন্য প্রধান নির্বাচন কমিশনার বরাবর দরখাস্ত করেন সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজল কৃষ্ণ দে।

এরই পরিপ্রেক্ষিতে গত বৃহস্পতিবার রাতে নির্বাচন কমিশন থেকে সদর মডেল থানার ওসি কামরুল হাসান, সদর থানার এসআই শ্যামলেন্দু ঘোষ ও আঙ্গুলকাটা তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাজী রমজানুল হককে বদলির নির্দেশ দেওয়া হয়েছে।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্লা গণমাধ্যমকে বলেন, নির্বাচন কমিশন সদর থানার ওসিসহ তিন পুলিশ কর্মকর্তাকে বদলির নির্দেশ দিয়েছে। কমিশন পুলিশ হেডকোয়ার্টার্সে চিঠি দিয়েছে। এক্ষেত্রে হেডকোয়ার্টার্স থেকে যেভাবে আমাদের নির্দেশনা দেবে আমরা সেভাবে সিদ্ধান্ত নেব।

 

"