চট্টগ্রাম ব্যুরো

  ১৩ জুন, ২০১৯

মানবাধিকার কর্মী মাদক কারবারি গ্রেফতার

নগরীর লালখানবাজার ইস্পাহানি মোড়ের একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৩ হাজার ৬৭৫ পিস ইয়াবাসহ মানবাধিকার কর্মী পরিচয়দানকারী এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার হওয়া মো. সোহেল আহমেদ প্রকাশ রুবেল সরকার (২৮) গাজীপুরের ছান্না গ্রামের সরকারবাড়ীর মো. সুরুজ সরকারের ছেলে।

র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাশকুর রহমান জানান, গত মঙ্গলবার রাত সোয়া ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ইস্পাহানি মোড়ে স্বপ্ননীড় আবাসিক হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের চারতলা বিল্ডিংয়ের তিনতলায় ২০৫নং রুমে অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে সোহেল আহমেদ প্রকাশ রুবেল সরকারকে আটক করা হয়। পরবর্তীতে তার শরীর তল্লাশি করে ৩ হাজার ৬৭৫ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে সে জানায়, দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে মাদক চোরাকারবার ও মাদকাসক্তদের কাছে ইয়াবা বিক্রি করে আসছে। ওই মাদক কারবারি নিজেকে মানবাধিকার কর্মী দাবি করেছে। র‌্যাব জানিয়েছে, জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অব হিউম্যান রাইটস অ্যান্ড ওয়েলফেয়ার নামে একটি সংগঠনের ভিজিটিং কার্ডও দেখায় সোহেল আহমেদ প্রকাশ রুবেল সরকার। উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য ১৮ লাখ টাকা। তাকে খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close