কুমিল্লা প্রতিনিধি

  ১২ জুন, ২০১৯

স্ত্রীর পরকীয়ায় প্রেমিকের গায়ে আগুন, স্বামী আটক

কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসারে স্ত্রীর পরকীয় প্রেমিকের গায়ে পেট্রল ঢেলে আগুন দিয়ে পালানোর সময় স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে। গত সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় ঘটনাটি ঘটে। গতকাল মঙ্গলবার তাকে আদালতে পাঠানো হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, জেলার দাউদকান্দি উপজেলার মোহাম্মদপুর গ্রামে মো. রোশন আলীর ছেলে মো. জহিরুল ইসলাম (৩৫) ছোটবেলা থেকেই নিমসারে তার মামার বাড়িতে থাকত। সে পেশায় ছিল ট্রাকচালক। পেশাগত কারণে তার সঙ্গে সম্পর্ক হয় আদর্শ সদর উপজেলার সৈয়দপুর গ্রামের অপর ট্রাক ড্রাইভার মোসলেম উদ্দিনের (৫৫)। তার বাড়িতে আসা-যাওয়া ছিল জহিরুলের। একপর্যায়ে মোসলেম উদ্দিনের স্ত্রীর (৩৩) সঙ্গে জহিরুল ইসলামের পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। এতে জহির ও মোসলেমের সম্পর্কের অবনতি ঘটে। গত সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় মোসলেম উদ্দিন কৌশলে জহিরকে ডেকে নিমসার ফিলিং স্টেশনের পাশে গ্রামীণ হোটেলের ছাদে নিয়ে যায়। ছাদে উভয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে মোসলেম উদ্দিন জহিরের শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এ সময় জহির চিৎকার করে সিঁড়ি দিয়ে নিচে নেমে এলে উপস্থিত লোকজন পানি দিয়ে আগুন নিভায়।

এদিকে পালানোর সময় স্থানীয়রা মোসলেমকে আটক করে দেবপুর পুলিশ ফাঁড়িতে খবর দেয়। আহত জহিরকে উদ্ধার করে প্রথমে কাবিলা ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতাল, পরবর্তীতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ডাক্তার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় বুড়িচং থানার অফিসার ইনচার্জ আকুল চন্দ্র বিশ্বাস জানান, জহিরুলের ভাই মো. কালা বাদী হয়ে বুড়িচং থানায় একটি মামলা করেছে। আসামি মোসলেমকে গ্রেফতার করে গতকাল কুমিল্লা আদালতে প্রেরণ করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close