নিজস্ব প্রতিবেদক

  ১১ জুন, ২০১৯

রাজধানীতে এসি বিস্ফোরণে পথচারী নিহত

রাজধানী ঢাকার শনিরআখড়ায় একটি ভবনে বিস্ফোরণের পর দেয়াল ধসে এক পথচারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন চারজন। গতকাল সোমবার সকাল সাড়ে ৯টার দিকে শনিরআখড়ার আরএস টাওয়ার নামের তিনতলা একটি ভবনে এই ঘটনা ঘটে।

কদমতলী থানার ওসি জামাল উদ্দিন মীর বলেন, ওই ভবনের দোতলা ও তৃতীয় তলায় এক্সিম ব্যাংকের একটি শাখা, নিচতলায় রয়েছে একটি রেস্তোরাঁ। সকালে ভবনের ওপরের অংশে হঠাৎ বিস্ফোরণ ঘটলে রাস্তার দিকের অংশের দেয়াল ধসে নিচে পড়ে হতাহতের ঘটনা ঘটে। নিহত ফরিদ আহমেদ (৫০) একজন টুপিবিক্রেতা। কদমতলীর রসুলপুর এলাকায় তার বাসা।

আহতদের মধ্যে একজন রিকশাচালক ও তিনজন ফল ব্যবসায়ী। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে ঠিক কী ঘটেছিল এখনো স্পষ্ট নয়। তবে প্রাথমিকভাবে মনে হচ্ছে, এসির কম্প্রেসর বিস্ফোরিত হওয়ায় দেয়াল ধসে পড়েছে।

ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক কাজী নজিমুজ্জামান বলেন, তদন্ত না করে বিস্ফোরণের কারণ বলা যাবে না। এজন্য একটি কমিটি গঠন করা হয়েছে। তিনি বলেন, ব্যাংকের মূল কার্যক্রম চলে দোতলায়। আর বিস্ফোরণটি হয়েছে ভবনের তৃতীয় তলায় বিস্ফোরণে ভবনের সামনের এবং পেছনের দেয়াল ধসে পড়েছে। আর দোতালায় ধসে পড়েছে সামনের অংশের দেয়াল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close