যাত্রীকে চাকায় পিষে মারা বাসের চালক গ্রেফতার

প্রকাশ : ১১ জুন ২০১৯, ০০:০০

গাজীপুর প্রতিনিধি

ভাড়া নিয়ে বাকবিত-ার জেরে সালাউদ্দিন (৩৫) নামে এক যাত্রীকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে চাকায় পিষে মারা আলম এশিয়া পরিবহনের চালক রোকনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার বিকেলে ময়মনসিংহের ধোবাউড়া থেকে তাকে গ্রেফতার করে জয়দেবপুর থানা পুলিশ।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ জানান, যাত্রীকে পিষে মারার পর থেকে পলাতক রোকন ওই এলাকায় আছেন বলে গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালানো হয় এবং তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার রোকন উদ্দিন ময়মনসিংহের হালুয়াঘাট থানার নয়াপাড়া এলাকার মো. কামালের ছেলে।

জয়দেবপুর থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, বাসচালক রোকন উদ্দিন ময়মনসিংহের ধোবাউড়া সীমান্ত এলাকা দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল। আধুনিক তথ্যপ্রযুক্তির ব্যবহার করে ধোবাউড়া সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

গত রোববার সকালে গাজীপুর সদর উপজেলার বাঘেরবাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যাত্রী সালাউদ্দিনকে ধাক্কা দিয়ে ফেলে চাকায় পিষে মারা হয়। সালাউদ্দিন তার স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়ি ময়মনসিংহের ফুলপুর থেকে গাজীপুরে ভাড়া বাসায় আসছিলেন। বাকবিত-ার জের ধরে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার পর স্ত্রীকে না নামিয়েই বাস টান দিতে চাইলে সালাউদ্দিন গাড়ির সামনে দাঁড়িয়ে থামাতে বলেন, কিন্তু বেপরোয়া চালক রোকন তার ওপর দিয়েই চালিয়ে দেন বাস।

কিছু দূর গিয়ে সালাউদ্দিনের স্ত্রীকে ফেলে দিয়ে গাড়িটি রেখে পালিয়ে যান রোকন ও তার কন্ডাক্টর-হেলপার।

গাজীপুরের মাওনা হাইওয়ে থানার ওসি দেলোয়ার হুসেন জানান, এ ঘটনায় সালাউদ্দিনের ছোট ভাই জালাল মিয়া বাসের চালক, সহকারীসহ কয়েকজনকে আসামি করে হত্যা মামলা করেছেন।

 

"