টঙ্গীতে দুর্বৃত্তের ছুরিতে প্রবাসী নিহত

প্রকাশ : ১০ জুন ২০১৯, ০০:০০

টঙ্গী (গাজীপুর) সংবাদদাতা

গাজীপুরের টঙ্গীতে আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসে দুর্বৃত্তের ছুরিকাঘাতে চুন্নু ভূঁইয়া নামে এক ইতালি প্রবাসী নিহত হয়েছেন। গত শনিবার রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, টঙ্গীর পূর্ব আরিচপুর মদিনাপাড়া এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় বখাটে মিন্টুর ছুরিকাঘাতে প্রবাসী চুন্নু ভূঁইয়া খুন হয়েছেন। ঘটনার পর থেকে সন্ত্রাসী মিন্টু পলাতক। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে আব্দুস সালাম নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

নিহতের স্বজন আতাউর রহমান খান জানান, গত দুই দিন আগে চুন্নু আমাদের বাড়িতে বেড়াতে আসে। ঘটনার দিন রাতে মিন্টু মুঠোফোনে আমার বাড়ির সামনে দাঁড়িয়ে গালিগালাজ করতে থাকে। এ সময় চুন্নু তাকে স্থান ত্যাগ করে কথা বলতে বললে মিন্টু ক্ষিপ্ত হয়ে তাকে ছুরি দিয়ে বুকে ও পিঠে আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা এগিয়ে এসে প্রথমে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাল ও পরে অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। গতকাল রোববার ভোরে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।

নিহত চুন্নু ঢাকা জেলার গেন্ডারিয়া এলাকার মৃত. আব্দুল কুদ্দুস ভূঁইয়ার ছেলে। টঙ্গী পূর্ব থানা পুলিশের ওসি (তদন্ত) জাহিদুল ইসলাম ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্তকে গ্রেফতারে চেষ্টা চলছে।

 

"