সড়ক দুর্ঘটনায় নিহত ৫, আহত ৪৫

প্রকাশ : ০৯ জুন ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

সোনারগাঁয়ে কাভার্ড ভ্যানের ধাক্কায় পথচারী, সিরাজগঞ্জে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী, ভালুকায় মোটরবাইক চাপায় নারী পথচারী, গোপালগঞ্জে কাভার্ড ভ্যানের ধাক্কায় ভ্যানচালক, বগুড়ার শেরপুরে কার-পিকআপ মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক নিহত হয়েছে, আহত হয়েছে পাঁচজন। এ ছাড়া গাইবান্ধায় যাত্রীবাহী বাস খাদে পড়ে নারী-শিশুসহ ৪০ জন যাত্রী আহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট :

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ললাটি এলাকায় কাভার্ড ভ্যানের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছে। গতকাল শনিবার এশিয়ান হাইওয়ে সড়কে গাজীপুর-জয়দেবপুরগামী কাভার্ড ভ্যানের ধাক্কায় মাসুম মিয়া (২৮) নামের ওই পথচারী নিহত হন। নিহত মাসুম সোনারগাঁ উপজেলার ললাটি গ্রামের নুরু মিয়ার ছেলে। এ খবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। এতে সড়কের প্রায় ১০ কিলোমিটার এলাকায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের রায়গঞ্জে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। গতকাল শনিবার বিকালে নগরবাড়ী-বগুড়া মহাসড়কের ষোল মাইল নামক স্থানে হানিফ পরিবহনের একটি কোচ মোটরসাইকেলকে চাপা দেয়। এতে গুরুতর আহত আরোহী ইসমাইল হোসেনকে (৩০) সিরাজগঞ্জে ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলতুন্নেছা হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। ইসমাইল হোসেন জেলার রায়গঞ্জ উপজেলার ধানগড়া গ্রামের হায়দার আলীর ছেলে।

ভালুকা (ময়মনসিংহ) : ময়মনসিংহের ভালুকায় রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেল চাপায় আশু রানী সরকার (৫৫) নামে এক নারী নিহত হয়েছেন। তিনি পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা হিরেন্দ্র চন্দ্র সরকারের স্ত্রী। গতকাল শনিবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পৌর এলাকার জ্ঞানিরমোড়ে এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত মোটরসাইকেল চালক ও আরোহী খাইরুল এবং ইমরানকে প্রথমে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ : গোপালগঞ্জে কাভার্ড ভ্যানের ধাক্কায় এক ভ্যানযাত্রী নিহত ও অপর এক ভ্যানযাত্রী আহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের সদর উপজেলার উলপুর মালেঙ্গা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ভ্যানযাত্রীর নাম আব্দুর রব গাজী (৫০) গোপালগঞ্জ সদরের করপাড়া গ্রামের রহমান গাজীর ছেলে। গুরুতর আহত শিশির বসাককে (৪৮) গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বগুড়া : ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুরের ছোনকা এলাকায় গত শুক্রবার রাতে প্রাইভেট কার ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মনোয়ার হোসেন (২৫) নামের এক পিকআপযাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে অন্তত তিনজন।

মনোয়ার হোসেন জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার দাশরা গ্রামের আব্দুল মজিদের ছেলে। কুন্দারহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাজল কুমার নন্দী জানান, ছোনকা বাজার এলাকায় মোমিন ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা হয়।

গাইবান্ধা : গাইবান্ধা-রংপুর মহাসড়কের সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নে বুড়ির ঘর নামক স্থানে শনিবার সকালে ঘোড়াঘাট থেকে গাইবান্ধাগামী শহীদ সচি পরিবহনের বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে নারী, শিশুসহ অন্তত ৪০ জন যাত্রী গুরুতর আহত হয়। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে গাইবান্ধা জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে।

 

"