বান্দরবান প্রতিনিধি

  ২৬ মে, ২০১৯

অপহরণের ৩ দিন পর আ.লীগ নেতার লাশ উদ্ধার

অপহরণের তিন দিন পর বান্দরবান পৌরসভার ৫নং ওয়ার্ডের সাবেক কমিশনার ও পৌর আওয়ামী লীগের সহসভাপতি চথোয়াইমং মারমার লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার রাজবিলার জর্ডানপাড়া থেকে তার লাশ উদ্ধার করা হয়। গত বুধবার রাতে তাকে বালাঘাটার চড়–ইপাড়ার মুখ থেকে অপহরণ করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্থানীয়রা জর্ডানপাড়ার কাছে লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে লাশ উদ্ধার করে। এ ব্যাপারে বান্দরবান সদর থানার ওসি শহিদুল ইসলাম বলেন, ‘লাশ দেখতে পেয়ে স্থানীয়রা আমাদের খবর দেয়। বর্তমানে আমরা ঘটনাস্থলে আছি।’

প্রসঙ্গত, গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে চথোয়াইমং মারমাকে বালাঘাটার চড়–ইপাড়া এলাকা থেকে অস্ত্রের মুখে সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে যায়। এর আগে গত ৭ মে সন্ত্রাসীরা জনসংহতি সমিতির কর্মী বিনয় তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করে। অপহরণ করা হয় ফোলাধন তংচঙ্গা নামের অপর কর্মীকে। এখনো তিনি নিখোঁজ। গত ৯ মে সন্ত্রাসীরা জনসংহতি সমিতির সমর্থক জয় মনি তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করে। ১৯ মে বান্দরবানের রাজবিলায় আওয়ামী লীগের সমর্থক ক্য চিং থোয়াই মারমাকে (২৭) অপহরণের পর গুলি করে হত্যা করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close