নোয়াখালীতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ : গ্রেফতার ২

প্রকাশ : ২৫ মে ২০১৯, ০০:০০

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় দুই সন্তানের জননীকে দলবেঁধে ধর্ষণের মামলায় দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার ছয়ানি ইউনিয়নের দোয়ালিয়া গ্রামে গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার এ ঘটনা ঘটে বলে মামলায় উল্লেখ করা হয়। গ্রেফতাররা হলেনÑ দোয়ালিয়া গ্রামের মোস্তফার ছেলে সাইফুল ইসলাম ও রুদ্রপুর গ্রামের কফিল উদ্দিনের ছেলে বাবু। নোয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন ওই নারী জানান, পুকুরে মাছ চাষকে কেন্দ্র করে তার স্বামীর সঙ্গে স্থানীয় ‘সন্ত্রাসী’ হারুন, সাইফুল ও বাবুর দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর জেরে তারা তার স্বামী ও পরিবারের সদস্যদের হুমকিও দিয়ে আসছিল। বৃহস্পতিবার রাতে ৬০-৭০ জন সন্ত্রাসী তাদের বাড়ি ঘেরাও করে। এ সময় তিনি বাসায় একা ছিলেন। পরে হারুন, সাইফুল ও বাবু দরজা ভেঙে ঘরে ঢুকে শাশুড়িকে মারধর করে তাকে পালাক্রমে ধর্ষণ করে বলে ওই গৃহবধূর অভিযোগ। এ সময় সন্ত্রাসীরা ঘরে ভাঙচুর করে। পরে থানায় খবর দিলে পুলিশ তাকে ?উদ্ধার করে প্রথমে থানায় এবং পরে হাসপাতালে পাঠায়।

বেগমগঞ্জ থানার ওসি ফিরোজ আলম মোল্লা বলেন, এ ঘটনায় রাতেই তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় আরো ৬০-৭০ জনকে আসামি করে ওই গৃহবধূর স্বামী মামলা করলে দুই আসামিকে গ্রেফতার করে পুলিশ। এ সময় আসামিদের কাছ থেকে একটি এলজি ও এক রাউন্ড গুলিও উদ্ধার করা হয়। বাকি আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে এ পুলিশ কর্মকর্তা জানান।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, ওই গৃহবধূর স্বাস্থ্য পরীক্ষা হয়েছে। তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে।

 

"