নিজস্ব প্রতিবেদক

  ১৮ মে, ২০১৯

বিএনপির জনপ্রিয়তা বেড়েছে

মোশাররফ

বিএনপির আগে যে জনসমর্থন ছিল, সরকারের অত্যাচার ও নির্যাতনের কারণে এ জনপ্রিয়তা আরো বৃদ্ধি পেয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। গতকাল শুক্রবার বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে শুভ বুদ্ধপূর্ণিমা-২০১৯ উপলক্ষে শুভেচ্ছা বিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, ‘বিএনপির আগে যে জনসমর্থন ছিল, সরকারের অত্যাচার-নির্যাতনের কারণে এ জনপ্রিয়তা আরো বৃদ্ধি পেয়েছে। আমরা যদি এখন দেশের মানুষের অধিকার প্রতিষ্ঠায় কাজ করি, তাহলে দেশে প্রকৃত গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে। খন্দকার মোশাররফ আরো বলেন, সব দিক থেকে সরকার বাংলাদেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করছে। রাষ্ট্রীয় প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করে দিচ্ছে।

কৃষক তাদের ধানের ন্যায্যমূল্য পাচ্ছেন না উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, ‘কৃষকরা তাদের পাকা ধান আগুন দিয়ে পুড়িয়ে দিচ্ছে। একে ছোট করে দেখার কোনো সুযোগ নেই। বিএনপির সহ-ধর্মবিষয়ক সম্পাদক দীপেন দেওয়ানের সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য দেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, বরকত উল্লাহ বুলু, চেয়ারপারসনের উপদেষ্টা সুকোমল বড়–য়া, বিজন কান্তি সরকার, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের আহ্বায়ক গৌতম চক্রবর্তী, কেন্দ্রীয় নেতা এ বি এম আবদুস সাত্তার, জন গোমেজ, অমলেন্দু বিশ্বাস অপু, কৌন্ডান্য ভিক্ষু মৈত্রী, পঙ্কা বংশ ভিক্ষু, সুশীল বড়–য়া, সুভাষ চন্দ্র চাকমা, প্রধান চন্দ্র চাকমা প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close