ধর্ষণের মামলা নিতে গড়িমসি

আড়াইহাজার থানার ওসি প্রত্যাহার

প্রকাশ : ১৮ মে ২০১৯, ০০:০০

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ দেওয়ার পরও মামলা না নিয়ে গড়িমসি করায় ওসি আক্তার হোসেনকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। গতকাল শুক্রবার জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক সাজ্জাদ রুমন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্র জানায়, গত ৫ মে রাত ৮টার দিকে উপজেলার আড়াইহাজার পৌরসভার এক গৃহবধূকে বাড়ির পাশের দোকান থেকে বাজার নিয়ে ফেরার পথে তুলে নিয়ে যায় চার বখাটে। এরপর তারা সংঘবদ্ধ হয়ে ধর্ষণ করে তাকে। সেই ধর্ষণের ভিডিও মোবাইল ফোনে ধারণ করে আবার ব্ল্যাকমেইলের চেষ্টা করা হয়।

অভিযুক্ত চার বখাটে হলোÑ সাহাদ আলীর ছেলে সেলিম (৩০), আব্দুস সালামের ছেলে মাঈনউদ্দিন (২৫), কফিলউদ্দিনের ছেলে সোহেল (২৭) ও নিজামউদ্দিনের ছেলে আবুল (২৬)।

এ ঘটনায় ১৫ মে আড়াইহাজার থানায় ধর্ষণ ও ব্ল্যাকমেইলের অভিযোগে লিখিত অভিযোগ দেয় ভুক্তভোগী গৃহবধূ। তবে ওসি মামলা রেকর্ড না করে স্থানীয়ভাবে বিচার-সালিস করে দেওয়ার নাম করে গড়িমসি করেন। অভিযোগ পেয়ে ব্যবস্থা না নেওয়া এবং বিচারের অজুহাতে কালক্ষেপণ করায় আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেনকে থানা থেকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

এ ছাড়া ধর্ষণের অভিযোগে অভিযুক্ত চারজন ও তাদের দুই সহযোগীর বিরুদ্ধে হুমকি দেওয়ার অভিযোগে গত বৃহস্পতিবার রাতে আড়াইহাজার থানায় মামলা করা হয়। পুলিশ হুমকিদাতা কাউসার (২৫) ও আনোয়ার (২০) নামের দুজনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে।

 

"