নিজস্ব প্রতিবেদক

  ১৭ মে, ২০১৯

খালেদা জিয়ার মুক্তির জন্য রাস্তায় আসেন

নজরুল ইসলাম

বিএনপির চেয়ারপারসন কারাবন্দি খালেদা জিয়ার মুক্তির জন্য রাস্তায় নামাটাই জরুরি বলে মনে করেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। দলীয় চেয়ারপারসনের মুক্তির জন্য ‘আত্মাহুতি’ দিতে দলীয় এক নেতার আহ্বানের পরিপ্রেক্ষিতে এ কথা বলেছেন তিনি। নজরুল ইসলাম খান বলেছেন, খালেদা জিয়ার মুক্তির জন্য আপনার মরার দরকার নেই। সাহস করে রাস্তায় আসেন। চলেন একসঙ্গে রাস্তায় নেমে মিছিল করি। তাহলেই খালেদা জিয়ার মুক্তি হবে। গতকাল বৃহস্পতিবার ঢাকার জাতীয় প্রেস ক্লাবে ‘ঐতিহাসিক ফারাক্কা দিবস’ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় নজরুল ইসলাম খান এ কথা বলেন। জাতীয়তাবাদী কৃষক দল আলোচনা সভার আয়োজন করে।

নেতাকর্মীদের উদ্দেশে নজরুল ইসলাম খান বলেন, এখানে একজন বলেছেন, আত্মাহুতি দেওয়া দরকার। আত্মাহুতি দেওয়ার জন্য কারো অনুমতি লাগে নাকি? আমি যদি আত্মাহুতি দিতে চাই, তাহলে একা একাই আত্মাহুতি দিতে পারি। কিন্তু আপনার মৃত্যু তো আমার চাওয়া না। আমার চাওয়া হলো খালেদা জিয়ার মুক্তি।

নজরুল ইসলাম খান বলেন, আমরা সবাই বলছি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির জন্য কী করা দরকার। এ নিয়ে বহু আলোচনা করছি। কিন্তু আসলে কিছুই করছি না। কী করা দরকার এ বিষয়ে কারো বুদ্ধির অভাব নেই। তবে সেই বুদ্ধির কাজটা করার মতো কোনো উদ্যোগ নেই।

আয়োজক সংগঠনের আহ্বায়ক ও বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর সভাপতিত্বে সভায় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা নজমুল হক, ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ বক্তব্য দেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close